যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 05:06pm

|   লন্ডন - 11:06am

|   নিউইয়র্ক - 07:06am

  সর্বশেষ :

  মালিতে বন্দুকধারীদের গুলিতে ১৩৪ জন নিহত   ফ্লোরিডায় গাঁজা বৈধ   ইসলাম গ্রহণের আহ্বানে যা বললেন জাসিন্ডা অরডার্ন   জয় বাংলাকে মেনে নিয়েই বিএনপিকে রাজনীতি করতে হবে: সুলতান মনসুর   বাসচালক ও হেলপারের মুখে বিশ্ববিদ্যালয় ছাত্র ওয়াসিম হত্যার বর্ণনা   ইসরায়েল ডাকাতদের রাষ্ট্র : মাহাথির   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা হবে না : সচিব   গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির ব্যাপারে সর্বাত্মক উদ্যোগ নেয়া হয়েছে : শেখ হাসিনা   ৩০ বছরের মধ্যে বিশ্বে প্রভাব হারাবে যুক্তরাষ্ট্র : জরিপ   বাস থেকে ফেলে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে হত্যা!   শেখ হাসিনাকে ডাকসুর আজীবন সদস্যের প্রস্তাব,নুরুর আপত্তি   জিএম কাদেরকে সরিয়ে রওশন দায়িত্ব দিলেন এরশাদ   সোমালিয়ার শ্রম মন্ত্রণালয়ে হামলা, উপ-শ্রমমন্ত্রীসহ নিহত ১৫   ইসরাাইলকে রক্ষার জন্য ঈশ্বর ট্রাম্পকে পাঠিয়েছেন: যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী   চীনে কারখানায় বিস্ফোরণ, নিহত ৬৪

মূল পাতা   >>   খেলাধুলা

রোম বিডি স্পোর্টিং ক্লাবের আয়োজনে বিজয় দিবস গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ইসমাইল হোসেন স্বপন, ইতালি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১২-১৮ ১৩:২৮:২৮

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: গত ১৬ ডিসেম্বর রোম বিডি স্পোটিং ক্লাব ইতালীর আয়োজনে বিজয় দিবস গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮ইং অনুষ্ঠিত হয়েছে। এতে মোট ৮টি টিম অংশগ্রহন করে।
রোম বিডির সভাপতি মোঃওমর ফারুকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম পলাশের পরিচালনায় এক অনাড়ম্বর অনুষ্টানের মধ্য ঝাকঝমক ভাবে উদ্বোধন করেন বাংলাদেশ সমিতি-ইতালীর সাবেক সভাপতি জনাব নূরে আলম ছিদ্দিকী বাচ্চু, প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমিতি-ইতালীর ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নায়েব আলী, মহিলা সম্পাদিকা সুমি ইসলাম পৃষ্টপোষকতায় ক্লাবের পরিচালক কামরুজ্জামান রতন,তত্ত্বাবধানেঃঅলিউদ্দিন শামীম,এছাড়া ও জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সহসভাপতি মাহবুবুল কাদির ওয়েছ, বৃহত্তর সিলেট যুব সংঘ ইতালীর সভাপতি আরমান উদ্দিন স্বপন, ক্লাবের সিনিয়র সহসভাপতি মোঃ রুহুল আমিন, ইউনুছ মোল্লা,শফিকুর রহমান প্রচার সম্পাদক মিনহাজ হোসেন সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ব্যাক্তিবর্গ এবং গ্যালারী ভর্তি দর্শক রোমের আর্কদি ত্রাবেরতিনো ২টি মাঠে একসাথে খেলা চলে এতে ৪টি টিম সেমিফাইনালে যায়, ১ জালালাবাদ স্পোটিং ক্লাব (বনাম) বিডি ওয়ারিছ, ২ কলিআলবানী ইয়াং স্টার (বনাম) রয়েল বিডি ক্লাব,বিডি ওয়ারিছ ও জালালাবাদ স্পোটিং ক্লাবের খেলাটি ছিল টান টান উত্তেজনামুলক যেন গোল্ডকাপ ফাইনাল পরিশেষে বিডি ওয়ারিছ এবং কলিআলবানী ইয়াং স্টার ফাইনালে যায়।
ফাইনাল খেলাটি আগামী রবিবার অনুষ্টিত হবে এবং পুরষ্কার বিতরনী ও চ্যাম্পিয়ানদের গোল্ডকাপ ট্রফি আগামী ৩১শে ডিসেম্বর নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে প্রদান করা হবে। এতে রোমে বাংলাদেশ দূতাবাস ও কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গ ছাড়াও সকল রাজনৈতিক সামাজিক সংগঠনকে আমন্ত্রন জানানো হবে। সাংস্কৃতিক অনুষ্টান পরিচালনায় থাকবেন রোমের জনপ্রিয় সকল কন্ঠশিল্পীবৃন্দ বলে জানিয়েছেন ক্লাবের সদস্যবৃন্দ।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৩৫ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত