যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 08:26pm

|   লন্ডন - 03:26pm

|   নিউইয়র্ক - 10:26am

  সর্বশেষ :

  মিয়ানমার কারও কথা শোনে না : পররাষ্ট্রমন্ত্রী   পরীক্ষা ছাড়া ভর্তিকে কেন্দ্র করে ঢাবিতে শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতি   ১৮টি অমুসলিম উপাসনালয়ের অনুমোদন দিচ্ছে আরব আমিরাত   দেশে দুর্নীতি মহামারী আকার ধারণ করেছে : মওদুদ   লাইবেরিয়ায় ধর্মীয় স্কুলে আগুন, নিহত ৩০   ১৮ দিনেও খালেদা জিয়ার সাক্ষাৎ পাননি স্বজনরা, উদ্বেগ   নিউইয়র্কে ইন্টারন্যাশনাল সীরাত কনভেনশন শনিবার   নিউইয়র্কে বিয়ানীবাজার এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের ক্রিকেট টুনার্মেন্ট সম্পন্ন   ওয়াশিংটন ডিসিতে শুদ্ধ উচ্চারণ ও আবৃত্তি সংগঠন ‘সমস্বর’-এর আত্মপ্রকাশ   বাফলা চ্যারিটির ফান্ড রাইজিং ডিনার রবিবার   দক্ষিণ কোরিয়ার রাজনীতিবিদরা মাথা ন্যাড়া করছেন   বিভিন্ন প্রতিষ্ঠানে আরো ভাগাভাগি হচ্ছে, গণমাধ্যমে আসছে না: আরেফিন সিদ্দিক   ‘জাবির অর্থ কেলেঙ্কারি ফাঁসকারী ছাত্রলীগ নেতারা হুমকির সম্মুখীন’   খালেদা কিছুই দেননি, হাসিনা আমাদের সম্মানিত করেছেন: আল্লামা শফী   রাখাইনে আরও ৬ লাখ রোহিঙ্গা গণহত্যার চরম ঝুঁকিতে : জাতিসংঘ

মূল পাতা   >>   খেলাধুলা

বিশ্বকাপের ফটোসেশনে ছিলেন না সাকিব, অসন্তুষ্ট বোর্ড সভাপতি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৪-২৯ ১৫:৫৪:৩৯

নিউজ ডেস্ক: বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি উন্মোচন হয়েছে। সে উপলক্ষ্যে ফটোসেশন করেছে বিশ্বকাপ স্কোয়াডের সদস্যরা। তবে সেখানে ছিলেন না দলের অন্যতম সদস্য সাকিব আল হাসান। সাকিব না থাকায় অসন্তোষ প্রকাশ করেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

আগেই জানা গিয়েছিল, বিশ্বকাপ জার্সির উন্মোচন হবে সোমবার। তার আগে দুপুরে সংবাদ সম্মেলন করেছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আয়ারল্যান্ড সফরের আগে সংবাদ সম্মেলন হলেও আলোচনা হয় মূলত বিশ্বকাপের বিষয় নিয়েই।

সংবাদ সম্মেলন শেষে খেলোয়াড়দের নিয়ে বসেছেন বোর্ড প্রধান। তারপর সবাইকে নিয়ে মধ্যাহ্ণভোজে বসেন তিনি। ফলে ফটোসেশন শুরু হতে হতে বিকেল চারটা। বাংলাদেশের বিশ্বকাপ জার্সি পরেই ফটোসেশন বলেই এত কৌতুহল ছিল।

ফটোসেশনে কৌতুহল তো মিটল, কিন্তু জন্ম নিল নতুন এক প্রশ্ন! ফটোসেশনে বিশ্বকাপ দলের অন্যসব সদস্য থাকলেও ছিলেন না সাকিব। বিশ্বকাপে যিনি বাংলাদেশের অন্যতম প্রাণভোমরা। অথচ আইপিএলল শেষে গতকালই দেশে ফিরেছেন তিনি।

স্বভাবতই বিষয়টি নিয়ে প্রশ্ন ওঠে। আজ দলের অনুশীলণেও ছিলেন তিনি। কিন্তু তারপরই কাউকে কিছু না জানিয়ে চলে যান এই অল রাউন্ডার। এমতন অনুষ্ঠানে কেন নেই সাকিব- এই প্রশ্নের জবাবে অনেকটা অসন্তোষের স্বরে বোর্ড সভাপতি বলেছেন, “দুঃখজনক। আর কি বলব। এটা দলের ফটোসেশন ছিল। আমি এসেই যখন ঢুকছি তখন ফোন করেছিলাম সাকিবকে। কোথায় তুমি, বলল ‘আমি তো চলে এসেছি। আপনার বাসায় আসব রাত্রে। আমি বললাম ‘এখনি তো দেখা হওয়ার কথা’। সে বলল ‘আমি তো বেরিয়ে গিয়েছি’। আমি এসে জিজ্ঞেস করে জানলাম যে ওকে আগেই জানানো হয়েছিল যে আজ ফটোসেশন। জাতীয় দল যাচ্ছে, একসঙ্গে ফটোসেশন। সবাই থাকবে। আশা করেছিলাম সে থাকবে, কিন্তু সে নাই।”

সাকিবের এমন অনুপস্থিতি দলের ইউনিটিতে কোন প্রভাব ফেলবে কিনা, এমন প্রশ্নের জবাবে পাপন জানালেন, সাকিবের এমন আচরণে দলের অন্যরা অভ্যস্ত হয়ে গেছে। বিষয়টাকে তিনি সাকিবের জন্যই দুর্ভাগ্য মনে করছেন, ‘আমি মনে করে এটা ওর জন্যই দুর্ভাগ্য। ও যে আমাদের বিশ্বকাপ দলের সঙ্গে থাকতে পারল না ফটোসেশনে, আমি মনে করি ওরই কপাল খারাপ।’

তবে যেহেতু বুধবারই দল দেশ ছাড়ছে তাই বিষয়টা নিয়ে আপাতত চুপ থাকছে বোর্ড। সেই সাথে এই বার্তাও দিয়ে রাখলেন বিষয়টা মেনে নেবে না বোর্ড, ‘ ‘প্রশ্নই উঠে না। (সাকিবের মেজাজ বুঝে চলা)। যেহেতু পরশু দিন দল চলে যাচ্ছে এটা নিয়ে তাই বেশি কিছু বলতে চাইছি না। তবে আমি মনে করি এটা দুঃখজনক।’

এই খবরটি মোট পড়া হয়েছে ২০৭ বার

আপনার মন্তব্য