আপডেট :

        রিশাদের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়

        কণ্ঠশিল্পী খালিদ মারা গেছেন

        বেঞ্জামিন নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বিক্ষোভ

        গুণী প্রধান শিক্ষকদের সম্মাননা প্রদান

        বঙ্গবন্ধুর প্রতিকৃ‌তিতে আইরিশ মন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

        ইসলামবিদ্বেষ ঠেকাতে জাতিসংঘে প্রস্তাব পাস

        বাংলাদেশ-বৃটেন কূটনৈতিক সম্পর্কের ৫১ বছর: বৃটিশ হাইকমিশনার

        ঢাকায় সুইডিশ রাজকন্যা

        ইরাকের শান্তিপূর্ণ পারমাণবিক কর্মসূচিতে সহায়তা করবে আইএইএ

        বিস্ফোরক মামলায় যুবদল-ছাত্রদলের ৪ নেতা কারাগারে

        জিএসপি সুবিধার মেয়াদ ২০৩২ সাল পর্যন্ত বাড়াতে আয়ারল্যান্ডের সমর্থন চাইলেন প্রধানমন্ত্রী

        ট্রাম্প মানসিকভাবে অসুস্থ: জো বাইডেন

        জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

        বিএনপি ইফতার পার্টিতে আল্লাহ-রাসুলের নাম না নিয়ে আওয়ামী লীগের গীবত গায়: প্রধানমন্ত্রী

        মার্কিন গণতন্ত্রকে কটাক্ষ পুতিনের

        শাল্লায় বিল শুকিয়ে মৎস্য আহরণ

        দেশে যুক্তরাষ্ট্রের পাপেট সরকার ক্ষমতায় না আসা পর্যন্ত সব নির্বাচন ত্রুটিপূর্ণ: সজীব ওয়াজেদ জয়

        সিএনজি-লেগুনা’র দখলে রাস্তা

        তিন বিভাগে ৩ দিন বৃষ্টির সম্ভাবনা

        এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নিউইয়র্কে বিয়ানীবাজার এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের ক্রিকেট টুনার্মেন্ট সম্পন্ন

নিউইয়র্কে বিয়ানীবাজার এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের ক্রিকেট টুনার্মেন্ট সম্পন্ন

নিউইয়র্কে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার কিছু সংখ্যক উদ্যমী শিক্ষিত তরুণ সমাজের উদ্যোগে গঠিত "বিয়ানীবাজার এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউএসএ।যা সমাজের হত দরিদ্র ও এতিম শিক্ষার্থীদের জন্য বিশেষ ভাবে কাজ করে যাচ্ছে ।এবার নিউইয়র্কে তারা আয়োজন করে স্থানীয় ভাবে একটি টুনার্মেন্টের।এতে ১২টি দল খেলায় অংশ নেয়।ফাইনাল খেলায় ৬৭রানে চ্যাম্পিয়ন হন সিলেট সিক্সার্স। এ কেএ নাইট্রিডার্স হন রানার্সআপ।ম্যান অব দ্য টুনার্মেন্ট হন ইমরান টিপু।এছাড়াও টুনামেন্টে সর্বাধিক উইকেট কেড়ে নেন তিনি।

বিপুল উৎসাহ-উদ্দীপনায় শুরু হওয়া এই টুর্নামেন্ট প্রথমবারের মতো আনুষ্ঠানিক ভাবে গত ১৬ সেপ্টেম্বর সোমবার  বিকেল পাঁচটায় স্থানীয় ইন্ডিয়ান পার্কের মাঠে ফাইনাল খেলা শুরু হয়। ওজনপার্কে স্থানীয় প্লেয়ারের সাথে লোকাল ১২টি টীম খেলায় অংশ নেয়। খেলোয়াররা স্বতঃস্ফূর্ত ভাবে খেলেন।পাশাপাশি আগত অতিথিরাও তাদের সুন্দর খেলা উপভোগ করেন।

ফাইনাল খেলা শেষে শুরু হয় অতিথিদের বক্তব্য ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।সংগঠনের সভাপতি সুমন আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি ফাহিম সাকিল অপুর সাবলীল উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শামসুল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সংগঠক আনোয়ার হোসাইন, বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সভাপতি মোস্তফা কামাল, ডিস্ট্রিক্ট ৩৭ এসেম্বেলীওম্যান প্রার্থী মেরি জোবাইদা, কাউন্সিলম্যান প্রার্থী  ফখরুল ইসলাম দেলোয়ার, কাউন্সিলম্যান প্রার্থী মিসবা আবেদীন,ইয়র্ক বাংলা সম্পাদক মাওলানা রশীদ আহমদ, ক্রীড়াবিদ মোস্তফিজুর রহমান বিনু, সামাজ সংগঠক  সরওয়ার হোসেন ও  হুসেন আহমেদ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন টাইম টিভির সিইও এবং বাংলা পত্রিকার সম্পাদক আবু তাহের,টাইম টিভির সৈয়দ ইলিয়াস খসরু,কমিউনিটি এক্টিভিটস খায়রুল ইসলাম খোকন, জুনেদ আহমেদ, রিজওয়ান রিমন, ফয়সাল আলম, মাহমুদুল হাসান, শরীফ আহমদ, কামরুল ইসলাম ও আল মামুন শাওন প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, খেলাধুলা স্বাস্থ্যকে যেমন ভাল রাখে তেমনি ভাবে পরিশীলিত করে মন মানসিকতাকে।পাশাপাশি সুস্থ ও সুন্দর কমিউনিটি বিনির্মাণে সহায়ক ভূমিকা পালন করে।তিনি সংগঠনের কর্তৃপক্ষের ভূয়সী প্রশংসা করে বলেন,আগামী দিনে যে কোন কর্মসূচিতে আমার সহযোগিতা ও দোয়া অব্যাহত থাকবে। 

আয়োজক সংগঠন যুক্তরাষ্ট্রের মাটিতে বিয়ানীবাজার এডুকেশন অ্যান্ড ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউএসএ আয়োজিত অনুষ্ঠানে আগত অতিথিদের ধন্যবাদ জানান।পাশাপাশি একটি সফল ইভেন্ট করতে পারায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামীতে তাদের অন্যান্য কর্মসূচিতে অংশ গ্রহণেরও আহ্বান জানান।

উল্লেখ্য, সংগঠনটি মূলত দেশে অসহায় শিক্ষার্থীদের শিক্ষার  খরচ বহন আর অভাবী-অসহায় মানুষের কল্যাণে সাহায্য করতে  তহবিল সংগ্রহের জন্য এই ক্রিকেট টুর্নামেন্টর আয়োজন করে।


শেয়ার করুন

পাঠকের মতামত