যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ০৭ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 11:20am

|   লন্ডন - 06:20am

|   নিউইয়র্ক - 01:20am

  সর্বশেষ :

  ঢাকায় করোনা আক্রান্ত সাড়ে ৭ লাখের বেশি: ইকোনমিস্ট   নাসিমের অবস্থা সংকটাপন্ন, ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন   সিলেট সিটির সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত   দেশে প্রতি পাঁচজনের নমুনা পরীক্ষায় একজনের করোনা   ত্বক ফর্সা ক্রিমের বিজ্ঞাপনের পাশাপাশি বর্ণবাদ বিরোধী পোস্ট, সমালোচনায় প্রিয়াঙ্কা   চট্টগ্রামে বিএসআরএম কারখানায় বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৪   বাংলাদেশের করোনা শনাক্ত নিয়ে সন্দেহ বিশেষজ্ঞদের   তাহলে কি ট্রাম্পকে ডুবাচ্ছে করোনা আর বর্ণবাদ   বিক্ষোভের মুখেই জার্মানি থেকে সেনা প্রত্যাহার করল ট্রাম্প   এবার বন্ধ হল পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা   ট্রাম্পের পেশীশক্তির জবাব দিলেন ওয়াশিংটন মেয়র   লস এঞ্জেলেস পুলিশ প্রধান মাইকেল মুরের পদত্যাগ দাবি   অনলাইন ক্লাশ করতে পারেন যেভাবে   যুক্তরাষ্ট্রে ১৫৪টিসহ মোট ২৬৯টি দোকান বন্ধ করবে ওয়ালমার্ট   করোনায় একদিনে গেল আরও ৩৬ প্রাণ, আক্রান্ত ৬১ হাজার ৪৫

মূল পাতা   >>   খেলাধুলা

করোনায় আক্রান্ত: তুরস্কের হাসপাতালে ভর্তি কিংবদন্তি গোলরক্ষক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-২৯ ০৫:৪৯:২২

নিউজ ডেস্ক: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে তুরস্কের কিংবদন্তি গোলরক্ষক রুস্তু রেকবারকে। এমনটাই জানিয়েছেন তার স্ত্রী ইসিল।

শনিবার (২৮ মার্চ) ইসিল ইন্সটাগ্রামে সমর্থকদের উদ্দেশ্য করে তার স্বামীর ডায়াগনোসিসের বিষয়টি পোস্ট করেন। আর ক্যাপশনে লিখেন, সত্যকে সবচেয়ে স্বচ্ছ পন্থায় ভাগ করে নেওয়ার সময় আমি আপনাদের আরও ইতিবাচক সংবাদ দিতে চাই, কিন্তু কোভিড-১৯ পজিটিভ হওয়ায় আমার স্বামী রুস্তুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২০০২ জাপান-কোরিয়া বিশ্বকাপে গোলপোস্ট পাহারা দিয়ে তুরস্ককে প্রথমবারের মতো সেমিফাইনালে পৌঁছে দিয়েছিলেন রুস্তু। এরপর ২০০৩-০৪ মৌসুমে সব প্রতিযোগিতা মিলে বার্সেলোনার হয়ে ৭টি ম্যাচ খেলেছেন ৪৬ বছর বয়সী এ তারকা। অবশ্য ক্যাম্প ন্যুয়ে তিনি ২০০৬ সাল পযর্ন্ত মোট তিন বছর কাটিয়েছেন।

তবে পেশাদারি ক্যারিয়ারের তার অধিকাংশ সময় কেটেছে তার্কিশ সুপার লিগের দুই ক্লাব ফেনেরবাচ ও বেসিকতাসে। ৩৯ বছর বয়সে গ্লাভসজোড়া তুলে রাখেন তিনি। তার আগে ১২০টি আন্তর্জাতিক ম্যাচে তুরস্কের গোলপোস্ট সামলেছেন রুস্তো।


এলএবাংলাটাইমস/এম/এইচ/টি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৮ বার

আপনার মন্তব্য