যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০ ইং

|   ঢাকা - 07:41am

|   লন্ডন - 02:41am

|   নিউইয়র্ক - 09:41pm

  সর্বশেষ :

  করোনা সর্বত্র শান্তির জন্য ঝুঁকি বাড়াচ্ছে : জাতিসংঘ মহাসচিব   ব্যাপক হারে কানাডার নাগরিক হচ্ছেন আমেরিকানরা   বানরের অধিকার নিশ্চিতে সুইজারল্যান্ডে গণভোট   আল্লামা আহমদ শফীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক   আফগানিস্তানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে তালেবানের সংঘর্ষ: নিহত অর্ধশত   হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই   হিজাব কেড়ে নেয়ায় লস এঞ্জেলেস পুলিশের বিরুদ্ধে মামলা মুসলিম নারীর   যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত তরুণদের অধিকাংশই সংখ্যালঘু সম্প্রদায়ের   এবার নোবেল শান্তি পুরষ্কারে মনোনীত হলেন নেতানিয়াহু   হারিকেন স্যালির আঘাতে যুক্তরাষ্ট্রে বিদ্যুৎহীন ৫ লক্ষাধিক মানুষ   নতুন আরও এক লাখ কর্মী নিয়োগ দেবে আমাজন   লস এঞ্জেলেসে অক্টোবর থেকে সীমিত আকারে খুলবে ব্যবস্থাপ্রতিষ্ঠান   বাইডেনের নির্বাচনী প্রচারণায় হস্তক্ষেপ করতে চাইছে রাশিয়া   ক্যালিফোর্নিয়ায় গুলিতে আহত এক, নেপথ্যে মাদক   তীব্র হচ্ছে ক্যালিফোর্নিয়ার 'ববক্যাট ফায়ার'

মূল পাতা   >>   খেলাধুলা

করোনায় আক্রান্ত নেইমার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৯-০২ ১৪:০৫:৫১

নিউজ ডেস্ক:
এখন পর্যন্ত বিশ্বের অনেক তারকা ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হলো ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের নাম। বুধবার সন্ধ্যায় বিশ্বের নামকরা সব সংবাদমাধ্যমের প্রতিবেদনে বিষয়টি প্রকাশ করা হয়েছে।

নেইমারের ক্লাব পিএসজি টুইটারে জানিয়েছে যে, তাদের ক্লাবের তিনজন ফুটবলার করোনায় আক্রান্ত। তবে, লিগ ওয়ান চ্যাম্পিয়ন ও চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালিস্ট ক্লাবটি করোনায় আক্রান্তদের নাম প্রকাশ করেনি।

কিন্তু ফ্রান্সের একটি সংবাদমাধ্যম নিশ্চিত করেছে যে, এর মধ্যে নেইমারের নাম রয়েছে। জানা গেছে, বাকি দুইজনের মধ্যে একজন হলেন পিএসজির আর্জেন্টাইন তারকা অ্যাঙ্গেল ডি মারিয়া এবং অপরজন লিওনার্দো প্যারেডেস।

সামাজিক যোগাযোগমাধ্যমে পিএসজি জানিয়েছে, ‘তিনজন পিএসজি-ইংলিশ ফুটবলার করোনায় আক্রান্ত। তাদের চিকিৎসার জন্য যথাযথ সব পদক্ষেপ নেয়া হয়েছে। আগামী কয়েক দিনে দলের সব খেলোয়াড় ও স্টাফদের করোনা পরীক্ষা করা হবে।’

সম্প্রতি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে জার্মানির ক্লাব বায়ার্ন মিউনিখের কাছে হেরে যায় পিএসজি। আগামী ১০ সেপ্টেম্বর থেকে তাদের নতুন মৌসুম শুরু। নতুন মৌসুম সামনে রেখেই এখন প্রস্তুতি নিতে শুরু করেছে ফ্রান্সের এই ক্লাবটি।

এলএবাংলাটাইমস/এলআরটি/এস

এই খবরটি মোট পড়া হয়েছে ১৭৬ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত