যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 12:35am

|   লন্ডন - 07:35pm

|   নিউইয়র্ক - 02:35pm

  সর্বশেষ :

  ইতালিতে চার বাংলাদেশির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ   দূতাবাসের মাধ্যমে আগামী নির্বাচনে বিদেশ থেকে ভোট দিতে চান প্রবাসীরা   পুলিৎজারজয়ী ঔপন্যাসিক ফিলিপ রোথ আর নেই   যুক্তরাষ্ট্রের এক শীর্ষ কূটনীতিককে বহিষ্কার করল ভেনেজুয়েলা   মাদকবিরোধী অভিযানের নামে ক্রসফায়ার নিয়ে বিএনপির গভীর সংশয়   অস্ত্রসহ সুন্দরবনের ৫৭ বনদস্যুর আত্মসমর্পণ   মন্ত্রীদের বেতন কমাচ্ছে মালয়েশিয়া   তামিলনাড়ুতে দূষণ বিরুধী বিক্ষোভে গুলি, নিহত ৯   কথিত বন্দুকযুদ্ধ অব্যাহত, এবার নিহত ৭   চলে গেল মুক্তামনি   দ্বিতীয় বিয়ে বাধ্যতামূলক যেখানে   চীনে মসজিদে মসজিদে জাতীয় পতাকা ওড়ানোর নির্দেশ   করাচিতে দাবদাহে হিট-স্ট্রোকে ৬৫ জনের মৃত্যু   যুদ্ধক্ষেত্রে সর্বাধুনিক এফ-৩৫ উড়িয়েছে ইসরায়েল   মিলানে ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল

মূল পাতা   >>   খেলাধুলা

মাত্র ২ রানেই অল আউট!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-২৪ ১২:২৬:৩৬

নিউজ ডেস্ক: ক্রিকেট মাঠে প্রায়শই বিভিন্ন রকমের মজার ঘটনা ঘটতে থাকে। কিছু ঘটনা ক্রিকেটপ্রেমীদের যেমন আনন্দ দেয়, তেমনই কিছু ঘটনা থাকে যা স্রেফ বিশ্বাস করা ছাড়া কোনও উপায় থাকে না। মাঝে মধ্যে নিজের চোখকেও বিশ্বাস হয় না। মনে হয় ঠিক দেখছি তো!

এই রকমই অবাক করা এক ঘটনার সাক্ষী থাকল গুন্টুরের জেকেসি কলেজ গ্রাউন্ড। শুক্রবার বিসিসিআইয়ের অনূর্ধ্ব-১৯ মহিলা ওয়ান ডে লিগ এবং নক-আউট টুর্নামেন্টের ম্যাচে মুখোমুখি হয়েছিল নাগাল্যান্ড ও কেরালা। আর এই ম্যাচেই মাত্র ২ রানে শেষ হয়ে যায় নাগাল্যান্ডের ইনিংস। যার মধ্যে একটি রান অতিরিক্ত। নাগাল্যান্ডের ৯ জন ক্রিকেটারই আউট হন শূণ্য রান করে। ১৮ বল খেলে এক মাত্র রানটি করেন নাগা ওপেনার মেনকা।

কেরালার হয়ে ছ’টি মেডেনসহ দু’টি উইকেট নেন সৌরভ্যা পি। একটিও রান না দিয়ে একটি করে উইকেট নেন সান্দ্রা সুরেন এবং বিবি সেবাস্তিন। কেরলের হয়ে সর্বোচ্চ চারটি উইকেট নেন মিনু মানি। নাগাল্যান্ডের দু’জন রান আউট হন। রান আউট দু’টি করেন দিব্যা গণেশ এবং মালবিকা সাবু।

এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ২৫৬ বার

আপনার মন্তব্য