যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ১৫ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 12:46pm

|   লন্ডন - 07:46am

|   নিউইয়র্ক - 02:46am

  সর্বশেষ :

  মার্কিন ইলেকট্রনিক্স পণ্য বয়কটের ঘোষণা এরদোগানের   ঢা‌বি‌তে শোক দিব‌সের সভা শে‌ষে ছাত্রলীগের মারামারি   ‘কোটা বাতিল নয়, আমরা সংস্কার চাই’   বাংলাদেশে হাজিদের বিমান ভাড়া কেন বেশি?   ইতালিতে সেতু ধসে নিহত ২২   এশিয়া কাপ আসন্ন, বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা   নিরাপদ সড়ক আন্দোলনকারী ছাত্রদের মুক্তি দাবী এরশাদের   বিশ্বে বসবাসের অযোগ্য শহরের তালিকায় ঢাকা দ্বিতীয়   পাঁচ বছর পর মুক্ত আশরাফুল, ভবিষ্যৎ কী?   কার সাথে ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ-কন্যা?   জলে-স্থলে আঘাত করতে সক্ষম ক্ষেপণাস্ত্র উন্মোচন করল ইরান   কওমি সনদের স্বীকৃতির আইন মন্ত্রিসভায় অনুমোদন   গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে বাংলাদেশের মেয়েরা   ভারতে অতি বৃষ্টি-বন্যায় নিহত ৭৭৪   মাধ্যমিক শিক্ষার উন্নয়নে বাংলাদেশকে ৪৩১৬ কোটি টাকা দিচ্ছে বিশ্বব্যাংক

মূল পাতা   >>   খেলাধুলা

মাত্র ২ রানেই অল আউট!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-২৪ ১২:২৬:৩৬

নিউজ ডেস্ক: ক্রিকেট মাঠে প্রায়শই বিভিন্ন রকমের মজার ঘটনা ঘটতে থাকে। কিছু ঘটনা ক্রিকেটপ্রেমীদের যেমন আনন্দ দেয়, তেমনই কিছু ঘটনা থাকে যা স্রেফ বিশ্বাস করা ছাড়া কোনও উপায় থাকে না। মাঝে মধ্যে নিজের চোখকেও বিশ্বাস হয় না। মনে হয় ঠিক দেখছি তো!

এই রকমই অবাক করা এক ঘটনার সাক্ষী থাকল গুন্টুরের জেকেসি কলেজ গ্রাউন্ড। শুক্রবার বিসিসিআইয়ের অনূর্ধ্ব-১৯ মহিলা ওয়ান ডে লিগ এবং নক-আউট টুর্নামেন্টের ম্যাচে মুখোমুখি হয়েছিল নাগাল্যান্ড ও কেরালা। আর এই ম্যাচেই মাত্র ২ রানে শেষ হয়ে যায় নাগাল্যান্ডের ইনিংস। যার মধ্যে একটি রান অতিরিক্ত। নাগাল্যান্ডের ৯ জন ক্রিকেটারই আউট হন শূণ্য রান করে। ১৮ বল খেলে এক মাত্র রানটি করেন নাগা ওপেনার মেনকা।

কেরালার হয়ে ছ’টি মেডেনসহ দু’টি উইকেট নেন সৌরভ্যা পি। একটিও রান না দিয়ে একটি করে উইকেট নেন সান্দ্রা সুরেন এবং বিবি সেবাস্তিন। কেরলের হয়ে সর্বোচ্চ চারটি উইকেট নেন মিনু মানি। নাগাল্যান্ডের দু’জন রান আউট হন। রান আউট দু’টি করেন দিব্যা গণেশ এবং মালবিকা সাবু।

এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৩১৬ বার

আপনার মন্তব্য