যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 01:27am

|   লন্ডন - 07:27pm

|   নিউইয়র্ক - 02:27pm

  সর্বশেষ :

  ভক্তদের ভালবাসা জানালেন শাহানা কাজী   বাংলাদেশ ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীতে মাল্টা যাচ্ছে ইতালির রত্না-অর্পিতা   মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত হতে পারেন সু চি   শরীরের ভেতরের যেসব অঙ্গ ছাড়াও আপনি বাঁচতে পারবেন   দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী   আরো আবেদনময়ী হতে চান আনুশকা   পাকিস্তানে শিশু ধর্ষণ ও হত্যাকারীর মৃত্যুদণ্ড   ডিসেম্বরে অবসরে যাওয়ার ঘোষণা দিলেন অর্থমন্ত্রী   মিয়ানমার জেনারেলের ওপর কানাডার নিষেধাজ্ঞা, রোহিঙ্গারা এখনও নৃশংসতার ঝুঁকিতে : ইউরোপীয় পার্লামেন্ট   মার্কিন নির্বাচনে হস্তক্ষেপ, ১৩ রুশ অভিযুক্ত   নাইজেরিয়ায় তিন আত্মঘাতীর হামলায় নিহত ১৮   ইতালীস্থ বাংলাদেশ দূতাবাসের সংবাদ সংগ্রহে বিরত থাকার সিদ্ধান্ত স্থানীয় সাংবাদিকদের   পারিশ্রমিক না পেয়ে চটেছেন প্রিয়াঙ্কা   ভারতকে সাবধান করে দিলো চীন   দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টের পদত্যাগ

মূল পাতা   >>   খেলাধুলা

মেসির বাইআউট ক্লজ ৭০০ মিলিয়ন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-২৫ ১০:৩০:৩৯

নিউজ ডেস্ক: বার্সেলোনার সঙ্গে কবে হচ্ছে লিওনেল মেসির নতুন চুক্তি? মেসি আর বার্সা ভক্তদের এই প্রশ্ন দীর্ঘদিনের। তবে আর্জেন্টাইন তারকার চুক্তি নবায়ন নিয়ে নিশ্চয়তা দিল বার্সা।

গ্রীষ্মেই নতুন চুক্তিতে স্বাক্ষর করছেন মেসি। নয়া চুক্তি অনুয়ায়ী ২০২১ সাল পর্যন্ত নাকি বার্সায় থাকতে একমত হয়েছেন তিনি। আর সেই চুক্তিতে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকার বাইআউট ক্লজ দাঁড়াবে ৭০০ মিলিয়ন ইউরোতে।

এর আগে গত জুলাইয়ে বার্সা কর্তৃপক্ষ জানিয়েছে ক্লাবের চুক্তির সঙ্গে নাকি একমত হয়েছেন মেসি। তবে এখনো তাতে স্বাক্ষর করেননি আর্জেন্টাইন অধিনায়ক। নতুন চুক্তি স্বাক্ষরিত হলে ৩৪ বছর বয়স পর্যন্ত নু ক্যাম্পের ক্লাবটিতে দেখা যাবে মেসিকে।

বর্তমান চুক্তি অনুয়ায়ী ২০১৮ সাল পর্যন্ত বার্সায় থাকবেন মেসি। তবে ২০২১ পর্যণ্ত এই ক্লাবের সঙ্গে থাকতে একমত হয়েছেন তিনি। এ প্রসঙ্গে এক বিবৃতিতে কাতালান ক্লাবটি জানায়, ‘শনিবার সকালে  এফসি বার্সেলোনা ও লিওনেল মেসি নতুন একটি চুক্তিতে স্বাক্ষর করেছে। এই চুক্তিতে ২০২০/২১ মৌসুম পর্যন্ত এই ক্লাবে দেখা যাবে আর্জেন্টাইন সুপারস্টারকে। এই চুক্তির জন্য বাইআউট ক্লজ ধরা হয়েছে ৭০০ মিলিয়ন ইউরো।’
এলএবাংলাটাইমস/এস/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১১৭ বার

আপনার মন্তব্য