যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 07:35am

|   লন্ডন - 02:35am

|   নিউইয়র্ক - 09:35pm

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   খেলাধুলা

মেসির বাইআউট ক্লজ ৭০০ মিলিয়ন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-২৫ ১০:৩০:৩৯

নিউজ ডেস্ক: বার্সেলোনার সঙ্গে কবে হচ্ছে লিওনেল মেসির নতুন চুক্তি? মেসি আর বার্সা ভক্তদের এই প্রশ্ন দীর্ঘদিনের। তবে আর্জেন্টাইন তারকার চুক্তি নবায়ন নিয়ে নিশ্চয়তা দিল বার্সা।

গ্রীষ্মেই নতুন চুক্তিতে স্বাক্ষর করছেন মেসি। নয়া চুক্তি অনুয়ায়ী ২০২১ সাল পর্যন্ত নাকি বার্সায় থাকতে একমত হয়েছেন তিনি। আর সেই চুক্তিতে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকার বাইআউট ক্লজ দাঁড়াবে ৭০০ মিলিয়ন ইউরোতে।

এর আগে গত জুলাইয়ে বার্সা কর্তৃপক্ষ জানিয়েছে ক্লাবের চুক্তির সঙ্গে নাকি একমত হয়েছেন মেসি। তবে এখনো তাতে স্বাক্ষর করেননি আর্জেন্টাইন অধিনায়ক। নতুন চুক্তি স্বাক্ষরিত হলে ৩৪ বছর বয়স পর্যন্ত নু ক্যাম্পের ক্লাবটিতে দেখা যাবে মেসিকে।

বর্তমান চুক্তি অনুয়ায়ী ২০১৮ সাল পর্যন্ত বার্সায় থাকবেন মেসি। তবে ২০২১ পর্যণ্ত এই ক্লাবের সঙ্গে থাকতে একমত হয়েছেন তিনি। এ প্রসঙ্গে এক বিবৃতিতে কাতালান ক্লাবটি জানায়, ‘শনিবার সকালে  এফসি বার্সেলোনা ও লিওনেল মেসি নতুন একটি চুক্তিতে স্বাক্ষর করেছে। এই চুক্তিতে ২০২০/২১ মৌসুম পর্যন্ত এই ক্লাবে দেখা যাবে আর্জেন্টাইন সুপারস্টারকে। এই চুক্তির জন্য বাইআউট ক্লজ ধরা হয়েছে ৭০০ মিলিয়ন ইউরো।’
এলএবাংলাটাইমস/এস/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ২৭৫ বার

আপনার মন্তব্য