যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 01:40pm

|   লন্ডন - 08:40am

|   নিউইয়র্ক - 03:40am

  সর্বশেষ :

  প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট   কূটনীতিকদের কাছে দাবি ও লক্ষ্য তুলে ধরল জাতীয় ঐক্যফ্রন্ট   সালামানের সঙ্গে হাসিনার বৈঠক   বাংলাদেশের একাদশ সংসদ নির্বাচনেও পর্যবেক্ষক পাঠাবে না ইইউ   আইয়ুব বাচ্চু আর নেই, শুক্রবার শহিদ মিনারে শ্রদ্ধা শেষে চট্টগ্রামে দাফন   সক্ষমতা সূচকে একধাপ পেছালো বাংলাদেশ   পাকিস্তানে শিশু ধর্ষণকারীর মৃত্যুদণ্ড কার্যকর   মেলানিয়াকে বহনকারী বিমানে ধোঁয়া, জরুরি অবতরণ   সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ   ৩৭ বছর পর ফুটবল মাঠে ইরানের মেয়েরা   যুক্তরাষ্ট্রকে ১০০ মিলিয়ন ডলার দিল সৌদি আরব

মূল পাতা   >>   খেলাধুলা

নেপালের জালে বাংলাদেশী কিশোরীদের ৬ গোল

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১২-১৭ ১৫:০১:০৮

নিউজ ডেস্ক: সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী দিনে বড় জয় পেয়েছে বাংলাদেশ। আজ রোববার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বিকেলে নেপাল অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলকে ৬-০ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশের কিশোরীরা।

বাংলাদেশের এমন জয়ে হ্যাটট্রিক করেছেন তহুরা খাতুন। জোড়া গোল করেছেন অনুচিং মোগিনি। অপর গোলটি করেছেন মনিকা চাকমা। দিনের প্রথম ম্যাচে ভারত ৩-০ ব্যবধানে হারিয়েছে ভুটানকে।

আগামীকাল সোমবার কোনো খেলা নেই। পরদিন মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ভুটান। আর ভারতের প্রতিপক্ষ নেপাল।

এবারের এই সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও অংশ নিয়েছে ভারত, নেপাল ও ভুটান। দল কম হওয়ায় লিগ পদ্ধতিতে খেলা হচ্ছে। পয়েন্ট টেবিলের শীর্ষ দুটি দল ফাইনাল খেলবে। প্রথম ম্যাচে বড় জয় পাওয়ায় ফাইনালের পথে এগিয়ে গেল বাংলাদেশ ও ভারত। অবশ্য টুর্নামেন্টের ফেভারিটও এই দুটি দল।


এলএবাংলাটাইমস/এস/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৮৪ বার

আপনার মন্তব্য