যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ ইং

|   ঢাকা - 06:15pm

|   লন্ডন - 01:15pm

|   নিউইয়র্ক - 08:15am

  সর্বশেষ :

  নিউইয়র্কে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভা   লন্ডনে বিক্ষোভের মুখে মোদি   কোটা সংস্কার আন্দোলন: ঢাবি ক্যাম্পাসজুড়ে ভীতি   কোচিং ব্যবসায়ীকে পিটিয়ে পদত্যাগ করলেন ছাত্রলীগ নেতা রনি   খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারলেন না বিএনপি নেতারা   প্রবাসীদের ভোটাধিকার দিতে নির্বাচন কমিশন কাজ করছে: সিইসি   ইন্দোনেশিয়ায় ভয়াবহ ভূমিকম্প, ধসে পড়েছে শতাধিক বাড়িঘর   সৌদিতে সিনেমা হল উদ্বোধন   কিমের সঙ্গে আলোচনা সফল না হলে পদত্যাগ : আবেকে ট্রাম্প   টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা   বিশ্বের ৯৫ শতাংশ মানুষ দূষিত বায়ু গ্রহণ করছে   বাংলাদেশের নির্বাচন নিয়ে দুশ্চিন্তায় ভারত   আরবদের বিরুদ্ধে আরবেদরই কাজে লাগাতে চাইছেন ট্রাম্প   বিসিবির চুক্তি থেকে বাদ সৌম্য-তাসকিন-সাব্বির   সৌদিতে আবার সিলিন্ডার বিস্ফোরণে সাত বাংলাদেশির মৃত্যু

মূল পাতা   >>   খেলাধুলা

নেপালের জালে বাংলাদেশী কিশোরীদের ৬ গোল

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১২-১৭ ১৫:০১:০৮

নিউজ ডেস্ক: সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী দিনে বড় জয় পেয়েছে বাংলাদেশ। আজ রোববার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বিকেলে নেপাল অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলকে ৬-০ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশের কিশোরীরা।

বাংলাদেশের এমন জয়ে হ্যাটট্রিক করেছেন তহুরা খাতুন। জোড়া গোল করেছেন অনুচিং মোগিনি। অপর গোলটি করেছেন মনিকা চাকমা। দিনের প্রথম ম্যাচে ভারত ৩-০ ব্যবধানে হারিয়েছে ভুটানকে।

আগামীকাল সোমবার কোনো খেলা নেই। পরদিন মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ভুটান। আর ভারতের প্রতিপক্ষ নেপাল।

এবারের এই সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও অংশ নিয়েছে ভারত, নেপাল ও ভুটান। দল কম হওয়ায় লিগ পদ্ধতিতে খেলা হচ্ছে। পয়েন্ট টেবিলের শীর্ষ দুটি দল ফাইনাল খেলবে। প্রথম ম্যাচে বড় জয় পাওয়ায় ফাইনালের পথে এগিয়ে গেল বাংলাদেশ ও ভারত। অবশ্য টুর্নামেন্টের ফেভারিটও এই দুটি দল।


এলএবাংলাটাইমস/এস/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ২০০ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত