যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 01:43pm

|   লন্ডন - 08:43am

|   নিউইয়র্ক - 03:43am

  সর্বশেষ :

  প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট   কূটনীতিকদের কাছে দাবি ও লক্ষ্য তুলে ধরল জাতীয় ঐক্যফ্রন্ট   সালামানের সঙ্গে হাসিনার বৈঠক   বাংলাদেশের একাদশ সংসদ নির্বাচনেও পর্যবেক্ষক পাঠাবে না ইইউ   আইয়ুব বাচ্চু আর নেই, শুক্রবার শহিদ মিনারে শ্রদ্ধা শেষে চট্টগ্রামে দাফন   সক্ষমতা সূচকে একধাপ পেছালো বাংলাদেশ   পাকিস্তানে শিশু ধর্ষণকারীর মৃত্যুদণ্ড কার্যকর   মেলানিয়াকে বহনকারী বিমানে ধোঁয়া, জরুরি অবতরণ   সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ   ৩৭ বছর পর ফুটবল মাঠে ইরানের মেয়েরা   যুক্তরাষ্ট্রকে ১০০ মিলিয়ন ডলার দিল সৌদি আরব

মূল পাতা   >>   খেলাধুলা

আমেরিকায় বাংলাদেশের ক্রিকেট ম্যাচ!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-০৪ ০০:২৮:৪৪

নিউজ ডেস্ক: এবারের ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশের ম্যাচ পড়তে পারে ফ্লোরিডায়। ফাইল ছবিএবারের ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশের ম্যাচ পড়তে পারে ফ্লোরিডায়। ফাইল ছবিযুক্তরাষ্ট্রে সাধারণত আন্তর্জাতিক ক্রিকেট হয় না। ক্রিকেট খেলতে সে দেশে যাওয়ারও তাই তেমন দরকার পড়ে না ক্রিকেটারদের। তবে বাংলাদেশ দলের সামনে সম্ভবত সুযোগটা এবার এসে যাচ্ছে। আগামী জুন-জুলাইয়ের ওয়েস্ট ইন্ডিজ সফরের অংশ হিসেবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় তাদের খেলতে হতে পারে দুটি ম্যাচ।

সফরে ওয়েস্ট ইন্ডিজ দলের বিপক্ষে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। সূত্র জানিয়েছে, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের পাঠানো প্রস্তাবিত সূচিতে টি-টোয়েন্টি ম্যাচ দুটি রাখা হয়েছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডাতে।

যুক্তরাষ্ট্রে এর আগে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ হয়েছে ছয়টি, যার সবই টি-টোয়েন্টি। সব ম্যাচই হয়েছে লডারহিলের সেন্ট্রাল ব্রোয়ার্ড রিজিওনাল পার্কে। যুক্তরাষ্ট্রে আন্তর্জাতিক ক্রিকেটের শুরু ২০১০ সালের ২২ মে নিউজিল্যান্ড-শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে। এ ছাড়া সিপিএলের ম্যাচ হয়েছে সেখানে, যাতে খেলেছেন বাংলাদেশের সাকিব আল হাসানও।

এলএবাংলাটাইমস/এস/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫১৭ বার

আপনার মন্তব্য