যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৩ Jul, ২০১৮ ইং

|   ঢাকা - 03:42pm

|   লন্ডন - 10:42am

|   নিউইয়র্ক - 05:42am

  সর্বশেষ :

  জার্মান থেকে অবসরই নিয়ে ফেললেন ওজিল   টরোন্টোতে ১৫ জনকে গুলি, হামলাকারীসহ নিহত ২   ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশের দাপুটে জয়   মাহমুদুর রহমান ইউনাইটেডে ভর্তি, দেখতে গেলেন ফখরুল   জাপানে তাপদাহে ৩০ জনের মৃত্যু   মসজিদে নববীর সাবেক ইমাম ও মুসাইদ আত তাইয়ার গ্রেফতার   গরু চোরাচালানি সন্দেহে ভারতে মুসলিম যুবককে পিটিয়ে হত্যা   কাবুল বিমানবন্দরের প্রবেশ পথে আত্মঘাতী হামলায় নিহত ১১   বিনামূল্যে চিকিৎসা পাবেন মুক্তিযোদ্ধারা   কুষ্টিয়ায় ছাত্রলীগের হামলায় মাহমুদুর রহমান গুরুতর আহত   বৃহৎ শ্রমবাজারে কর্মী যাওয়া নেমে এসেছে অর্ধেকে   ভালো ব্যবসার জন্য প্রয়োজন দীর্ঘ মেয়াদী পরিকল্পনা : নিউইয়র্কে বিজনেস ডেভোলেপমেন্ট ওয়ার্কশপে বক্তারা   ধর্ষণের ভয়ে ভারত যাচ্ছেন না সুইজারল্যান্ডের এক নম্বর তারকা   রাজধানীতে বাড়ির নিচে ‘গুপ্তধন’   ইরানে সন্ত্রাসী হামলায় ১০ সেনা নিহত

মূল পাতা   >>   খেলাধুলা

শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-১৯ ১০:৪৩:৩৪

নিউজ ডেস্ক: ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে আজ সফরকারী শ্রীলঙ্কাকে ১৬৩ রানে হারিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল।
মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টসে জিতে আগে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩২০ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় টাইগাররা। জয়ের জন্য ৩২১ রানের লক্ষ্যে খেলতে নেমে ১৫৭ রানে গুটিয়ে যায় শ্রীলঙ্কা।

 শ্রীলঙ্কার ব্যাটসম্যানরা ব্যাট করতে পেরেছেন ৩২.২ ওভার পর্যন্ত। দলের পক্ষে সর্বোচ্চ ২৯ রানের ইনিংসটি খেলেছেন থিসারা পেরেরা। বাংলাদেশের পক্ষে দারুণ বোলিং করে তিনটি উইকেট নিয়েছেন সাকিব। দুটি করে উইকেট গেছে অধিনায়ক মাশরাফি ও রুবেল হোসেনের ঝুলিতে।

এর আগে গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে জয় পাওয়া বাংলাদেশ ফাইনালের পথে আরো এক ধাপ এগিয়ে গেল।


এলএবাংলাটাইমস/এস/এলআরটি

 

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৮১ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত