যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৩ Jul, ২০১৮ ইং

|   ঢাকা - 03:30pm

|   লন্ডন - 10:30am

|   নিউইয়র্ক - 05:30am

  সর্বশেষ :

  জার্মান থেকে অবসরই নিয়ে ফেললেন ওজিল   টরোন্টোতে ১৫ জনকে গুলি, হামলাকারীসহ নিহত ২   ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশের দাপুটে জয়   মাহমুদুর রহমান ইউনাইটেডে ভর্তি, দেখতে গেলেন ফখরুল   জাপানে তাপদাহে ৩০ জনের মৃত্যু   মসজিদে নববীর সাবেক ইমাম ও মুসাইদ আত তাইয়ার গ্রেফতার   গরু চোরাচালানি সন্দেহে ভারতে মুসলিম যুবককে পিটিয়ে হত্যা   কাবুল বিমানবন্দরের প্রবেশ পথে আত্মঘাতী হামলায় নিহত ১১   বিনামূল্যে চিকিৎসা পাবেন মুক্তিযোদ্ধারা   কুষ্টিয়ায় ছাত্রলীগের হামলায় মাহমুদুর রহমান গুরুতর আহত   বৃহৎ শ্রমবাজারে কর্মী যাওয়া নেমে এসেছে অর্ধেকে   ভালো ব্যবসার জন্য প্রয়োজন দীর্ঘ মেয়াদী পরিকল্পনা : নিউইয়র্কে বিজনেস ডেভোলেপমেন্ট ওয়ার্কশপে বক্তারা   ধর্ষণের ভয়ে ভারত যাচ্ছেন না সুইজারল্যান্ডের এক নম্বর তারকা   রাজধানীতে বাড়ির নিচে ‘গুপ্তধন’   ইরানে সন্ত্রাসী হামলায় ১০ সেনা নিহত

মূল পাতা   >>   খেলাধুলা

বিশ্ব একাদশের অধিনায়ক মরগ্যান

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-২২ ১১:৫৭:৩৮

 আপডেট: ২০১৮-০৩-২২ ১১:৫৭:৫৮

নিউজ ডেস্ক: আগামী ৩১ মে লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বিশ্ব একাদশ। এই ম্যাচ আয়োজনের মূল উদ্দেশ্য তহবিল সংগ্রহ করা। গত বছর ‍দুইটি ঘূর্ণিঝড় ইরমা ও মারিয়ার কারণে ওয়েস্ট ইন্ডিজের ক্ষতিগ্রস্থ হওয়া দুইটি স্টেডিয়ামের সংস্কারের কাজে সংগৃহীত অর্থ ব্যয় করা হবে।

বৃহস্পতিবার এই ম্যাচে বিশ্ব একাদশের অধিনায়ক হিসাবে রঙিন পোশাকের ক্রিকেটে ইংল্যান্ড দলের অধিনায়ক ইয়ন মরগ্যানের নাম ঘোষণা করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। অধিনায়ক হিসাবে নাম ঘোষণা হওয়ার পর এতে আনন্দ প্রকাশ করেছেন ইয়ন মরগ্যান।

ইয়ন মরগ্যান বলেছেন, ‘আইসিসি ওয়ার্ল্ড ইলেভেনের অধিনায়ক হতে পেরে আমি খুশি। আশা করি, বিশ্বের সেরা ক্রিকেটারদের অংশগ্রহণে দারুণ একটি ম্যাচ হবে। আমি মনে করি, ক্রীড়াপ্রেমীরা ম্যাচটি দেখতে আসবে এবং তহবলি সংগ্রহের ক্ষেত্রে ভূমিকা রাখবে।’

এই ম্যাচের টিকিট ছাড়া হবে স্কাই স্পোর্টসে। ম্যাচের টিকিটের মূল্য প্রাপ্ত বয়স্কদের জন্য ২০ পাউন্ড। আর শিশুদের জন্য দশ পাউন্ড।


এলএবাংলাটাইমস/এস/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১৩৯২ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত