যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 10:34pm

|   লন্ডন - 05:34pm

|   নিউইয়র্ক - 12:34pm

  সর্বশেষ :

  পুলিৎজারজয়ী ঔপন্যাসিক ফিলিপ রোথ আর নেই   যুক্তরাষ্ট্রের এক শীর্ষ কূটনীতিককে বহিষ্কার করল ভেনেজুয়েলা   মাদকবিরোধী অভিযানের নামে ক্রসফায়ার নিয়ে বিএনপির গভীর সংশয়   অস্ত্রসহ সুন্দরবনের ৫৭ বনদস্যুর আত্মসমর্পণ   মন্ত্রীদের বেতন কমাচ্ছে মালয়েশিয়া   তামিলনাড়ুতে দূষণ বিরুধী বিক্ষোভে গুলি, নিহত ৯   কথিত বন্দুকযুদ্ধ অব্যাহত, এবার নিহত ৭   চলে গেল মুক্তামনি   দ্বিতীয় বিয়ে বাধ্যতামূলক যেখানে   চীনে মসজিদে মসজিদে জাতীয় পতাকা ওড়ানোর নির্দেশ   করাচিতে দাবদাহে হিট-স্ট্রোকে ৬৫ জনের মৃত্যু   যুদ্ধক্ষেত্রে সর্বাধুনিক এফ-৩৫ উড়িয়েছে ইসরায়েল   মিলানে ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল   নিউজার্সিতে কুলাউড়া এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত   তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ এবার ৯ জেলায় নিহত ১২

মূল পাতা   >>   খেলাধুলা

অবশেষে স্ত্রীকে সামনে আনলেন রুবেল

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-২৮ ১২:০৭:১১

নিউজ ডেস্ক: অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে সম্পর্কে জড়িয়ে প্রচণ্ড সমালোচনার মুখে পড়েছিলেন জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন।

২০১৪ সালের ১৩ ডিসেম্বর হ্যাপির করা মামলার কারণে দুদিন কারাগারেও থাকতে হয়েছিল তাকে। এর মধ্য দিয়েই হ্যাপির সঙ্গে সম্পর্কের ইতি ঘটে তার।

সেই ঝড় সামলে উঠে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত বিশ্বকাপে অসাধারণ নৈপুণ্য দেখান রুবেল। পরে হঠাৎ করেই ২০১৬ সালে হুট করে সবার অগোচরেই বিয়ের পিঁড়িতে বসেন তিনি। পরিবারের পছন্দে সাধারণ একটি মেয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রুবেল। সেই থেকেই রুবেলের স্ত্রীকে দেখার অপেক্ষায় ছিলেন ভক্তরা। তবে কোনো সময়ই স্ত্রীকে সামনে নিয়ে আসেননি তিনি।

অবশেষে দীর্ঘদিন পর ভক্তদের অপেক্ষার অবসান হয়েছে। নিজের স্ত্রীকে ভক্ত-সমর্থকদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন রুবেল। শনিবার সকালে নিজের ফেসবুক পেজে স্ত্রীর সঙ্গে দুটি ছবি প্রকাশ করেছেন রুবেল। ছবির ক্যাপশনে শুধু লিখেছেন, ‘মাই ওয়াইফ’।

তবে স্ত্রীর নাম জানাননি রুবেল। ছবিটি প্রকাশের সঙ্গে সঙ্গেই লাইক-কমেন্টের ঝড় শুরু হয়েছে।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৫৯ বার

আপনার মন্তব্য