যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 12:44am

|   লন্ডন - 06:44pm

|   নিউইয়র্ক - 01:44pm

  সর্বশেষ :

  প্রার্থিতা বিষয়ে রিট : তৃতীয় বেঞ্চের বিচারপতির প্রতি খালেদার অনাস্থা   নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদের   তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ৯, আহত ৪৭   ইলিয়াসপত্নী লুনার মনোনয়ন স্থগিত   মনে হচ্ছে পুলিশ ধানের শীষের প্রধান প্রতিদ্বন্দ্বী : বিএনপি   নাসার অ্যাপস প্রতিযোগিতায় শীর্ষ চারে বাংলাদেশ   চট্টগ্রামে আমীর খসরুর গণসংযোগকালে হামলা   নির্বাচন কমিশন থেকে ফেরার পথে বিএনপি নেতা আটক   ব্রাজিলে গির্জায় গোলাগুলি, নিহত ৫   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনবাহিনী   আটকে গেল ২ বিএনপি নেতার নির্বাচন   নেতৃত্ব হারাতে পারেন থেরেসা মে   টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচার শুরু শেখ হাসিনার   অনুমোদন পেল বেঙ্গল গ্রুপের নতুন ব্যাংক   দাবানলে সর্বহারা মার্কিন মাহিলার পাশে বাফলা

মূল পাতা   >>   খেলাধুলা

অবশেষে স্ত্রীকে সামনে আনলেন রুবেল

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-২৮ ১২:০৭:১১

নিউজ ডেস্ক: অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে সম্পর্কে জড়িয়ে প্রচণ্ড সমালোচনার মুখে পড়েছিলেন জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন।

২০১৪ সালের ১৩ ডিসেম্বর হ্যাপির করা মামলার কারণে দুদিন কারাগারেও থাকতে হয়েছিল তাকে। এর মধ্য দিয়েই হ্যাপির সঙ্গে সম্পর্কের ইতি ঘটে তার।

সেই ঝড় সামলে উঠে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত বিশ্বকাপে অসাধারণ নৈপুণ্য দেখান রুবেল। পরে হঠাৎ করেই ২০১৬ সালে হুট করে সবার অগোচরেই বিয়ের পিঁড়িতে বসেন তিনি। পরিবারের পছন্দে সাধারণ একটি মেয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রুবেল। সেই থেকেই রুবেলের স্ত্রীকে দেখার অপেক্ষায় ছিলেন ভক্তরা। তবে কোনো সময়ই স্ত্রীকে সামনে নিয়ে আসেননি তিনি।

অবশেষে দীর্ঘদিন পর ভক্তদের অপেক্ষার অবসান হয়েছে। নিজের স্ত্রীকে ভক্ত-সমর্থকদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন রুবেল। শনিবার সকালে নিজের ফেসবুক পেজে স্ত্রীর সঙ্গে দুটি ছবি প্রকাশ করেছেন রুবেল। ছবির ক্যাপশনে শুধু লিখেছেন, ‘মাই ওয়াইফ’।

তবে স্ত্রীর নাম জানাননি রুবেল। ছবিটি প্রকাশের সঙ্গে সঙ্গেই লাইক-কমেন্টের ঝড় শুরু হয়েছে।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৯১২ বার

আপনার মন্তব্য