যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 05:08pm

|   লন্ডন - 11:08am

|   নিউইয়র্ক - 07:08am

  সর্বশেষ :

  মালিতে বন্দুকধারীদের গুলিতে ১৩৪ জন নিহত   ফ্লোরিডায় গাঁজা বৈধ   ইসলাম গ্রহণের আহ্বানে যা বললেন জাসিন্ডা অরডার্ন   জয় বাংলাকে মেনে নিয়েই বিএনপিকে রাজনীতি করতে হবে: সুলতান মনসুর   বাসচালক ও হেলপারের মুখে বিশ্ববিদ্যালয় ছাত্র ওয়াসিম হত্যার বর্ণনা   ইসরায়েল ডাকাতদের রাষ্ট্র : মাহাথির   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা হবে না : সচিব   গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির ব্যাপারে সর্বাত্মক উদ্যোগ নেয়া হয়েছে : শেখ হাসিনা   ৩০ বছরের মধ্যে বিশ্বে প্রভাব হারাবে যুক্তরাষ্ট্র : জরিপ   বাস থেকে ফেলে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে হত্যা!   শেখ হাসিনাকে ডাকসুর আজীবন সদস্যের প্রস্তাব,নুরুর আপত্তি   জিএম কাদেরকে সরিয়ে রওশন দায়িত্ব দিলেন এরশাদ   সোমালিয়ার শ্রম মন্ত্রণালয়ে হামলা, উপ-শ্রমমন্ত্রীসহ নিহত ১৫   ইসরাাইলকে রক্ষার জন্য ঈশ্বর ট্রাম্পকে পাঠিয়েছেন: যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী   চীনে কারখানায় বিস্ফোরণ, নিহত ৬৪

মূল পাতা   >>   খেলাধুলা

অবশেষে স্ত্রীকে সামনে আনলেন রুবেল

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-২৮ ১২:০৭:১১

নিউজ ডেস্ক: অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে সম্পর্কে জড়িয়ে প্রচণ্ড সমালোচনার মুখে পড়েছিলেন জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন।

২০১৪ সালের ১৩ ডিসেম্বর হ্যাপির করা মামলার কারণে দুদিন কারাগারেও থাকতে হয়েছিল তাকে। এর মধ্য দিয়েই হ্যাপির সঙ্গে সম্পর্কের ইতি ঘটে তার।

সেই ঝড় সামলে উঠে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত বিশ্বকাপে অসাধারণ নৈপুণ্য দেখান রুবেল। পরে হঠাৎ করেই ২০১৬ সালে হুট করে সবার অগোচরেই বিয়ের পিঁড়িতে বসেন তিনি। পরিবারের পছন্দে সাধারণ একটি মেয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রুবেল। সেই থেকেই রুবেলের স্ত্রীকে দেখার অপেক্ষায় ছিলেন ভক্তরা। তবে কোনো সময়ই স্ত্রীকে সামনে নিয়ে আসেননি তিনি।

অবশেষে দীর্ঘদিন পর ভক্তদের অপেক্ষার অবসান হয়েছে। নিজের স্ত্রীকে ভক্ত-সমর্থকদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন রুবেল। শনিবার সকালে নিজের ফেসবুক পেজে স্ত্রীর সঙ্গে দুটি ছবি প্রকাশ করেছেন রুবেল। ছবির ক্যাপশনে শুধু লিখেছেন, ‘মাই ওয়াইফ’।

তবে স্ত্রীর নাম জানাননি রুবেল। ছবিটি প্রকাশের সঙ্গে সঙ্গেই লাইক-কমেন্টের ঝড় শুরু হয়েছে।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১০২৫ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত