যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ Jun, ২০১৮ ইং

|   ঢাকা - 01:29pm

|   লন্ডন - 08:29am

|   নিউইয়র্ক - 03:29am

  সর্বশেষ :

  খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার সময়ক্ষেপন করছে : মির্জা ফখরুল   রেমিট্যান্সে ভ্যাট আরোপ হয়নি : এনবিআর   নিউজিল্যান্ডে সুন্দরী প্রতিযোগিতায় প্রথমবারের মতো হিজাবি তরুণী   নাম পরিবর্তন করল মেসিডোনিয়া   ২০২৬ বিশ্বকাপের আয়োজক যুক্তরাষ্ট্র-মেক্সিকো-কানাডা   ফ্লোরিডায় ৪ সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা   তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করে প্রজ্ঞাপন জারি   পাকিস্তানিদের গোলায় জম্মু ও কাশ্মীরে ৪ বিএসএফ নিহত   নাপলি আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত   ইমরানের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতায় শতবর্ষী নারী!   নিয়মিত রোজা রাখেন ১১৮ বছরের বৃদ্ধ   বাংলাদেশে পালিত হচ্ছে শবে কদর   জাতীয় পার্টি মহাজোটে নেই, আর কখনও মহাজোটে থাকবেও না : এরশাদ   কারাগারে জীর্ণশীর্ণ খালেদা জিয়া!   বঙ্গবন্ধু মেডিকেলে নয় ইউনাইটেডে চিকিৎসা নিতে চান খালেদা জিয়া

মূল পাতা   >>   খেলাধুলা

আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৫-২২ ০৩:১৮:৫২

নিউজ ডেস্ক: মাত্র ২৪ ঘণ্টা আগে অনন্য পারফরম্যান্স প্রদর্শন করে ইন্টার মিলানকে ইউরোপিয়ান চ্যাম্পিয়নস লিগে খেলার টিকিট পাইয়ে দিয়েছেন। ২৯ গোল করে হয়েছেন সিরিআ’র সর্বোচ্চ গোলদাতা। তবুও মন গলল না আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পাওলির। বিশ্বকাপ দলে মাউরো ইকার্দিকে রাখলেন না তিনি।

ইতিমধ্যে রাশিয়া বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছেন সাম্পাওলি। তাতে ঠাঁই হয়নি ইকার্দির। তবে ঠিকই জায়গা করে নিয়েছেন সাম্প্রতিক সময়ে বাজে পারফরম্যান্সের মধ্য দিয়ে যাওয়া পাওলো দিবালা।

অবশ্য ইকার্দিকে দলে না রাখা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। অনেকে বলছেন, ২৪ বছর বয়সী এ গোলমেশিনকে না রেখে বড় ভুল করলেন আর্জেন্টিনা কোচ।

ইনজুরির কারণে ফাইনালি দলে জায়গা পাওয়া নিয়ে সংশয় ছিল লুকাস বিগলিয়ার। তবে জাতীয় দলের ফিজিওর কাছ থেকে সবুজ সংকেত পাওয়ার পর তাকে দলে রেখেছেন সাম্পাওলি।

চোটের কারণে বিশ্বকাপ মিসের শংকায় ছিলেন সার্জিও আগুয়েরো। ধীরে ধীরে সেরে উঠায় স্থান পেয়েছেন ম্যানসিটি স্ট্রাইকার। সঙ্গে রয়েছেন গঞ্জালো হিগুয়েইন। তিনটি ফাইনালে দৃষ্টিকটু মিস করার পরও তার ওপরই ভরসা রেখেছেন কোচ।

গোলরক্ষক : সার্জিও রোমেরো, উইলি কাবাল্লেরো ও ফ্রাঙ্কো আরমানি।

রক্ষণভাগ : গ্যাব্রিয়েল মার্কাদো, ক্রিশ্চিয়ান আনসালদি, নিকোলাস ওতামেন্দি, ফেদ্রেরিকো ফাজিও, মার্কস রোহো, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কস আকুইনা ও এদুয়ার্দো সালভিও।

মিডফিল্ড : হাভিয়ের মাসচেরানো, লুকাস বিগলিয়া, এভার বানেগা, জিওভানি লো সেলসো, ম্যানুয়েল লানজিনি, এঞ্জেল ডি মারিয়া ও ম্যাক্সি মেজা।

ফরোয়ার্ড : লিওনেল মেসি, পাওলো দিবালা, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইন ও ক্রিস্টিয়ান পাভন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৫১৩ বার

আপনার মন্তব্য