যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 09:36am

|   লন্ডন - 04:36am

|   নিউইয়র্ক - 11:36pm

  সর্বশেষ :

  অথৈ জলরাশির বুকে মনকাড়া মনপুরা দ্বীপ   শেখ রেহানার সাথে ইতালী মহিলা আ.লীগ নেত্রীর সৌজন্য সাক্ষাত   বিচারপতি জয়নুল আবেদীনের তথ্য চেয়ে যুক্তরাষ্ট্রে চিঠি   সরকারের সাম্প্রতিক পদক্ষেপে আমরা উদ্বিগ্ন : ড. কামাল   মিয়ানমারের পাঁচ সেনা কর্মকর্তার ওপর অস্ট্রেলিয়ার কঠোর নিষেধাজ্ঞা   খাসোগির মৃতদেহ কোথায়, জানতে চান এরদোয়ান   জামায়াতে ইসলামীকে নির্বাচন থেকে দূরে রাখার আইন নেই : ইসি সচিব   কারাগারের সাধারণ ওয়ার্ডে ব্যারিস্টার মইনুল   বলিউডের ছবিতে বাংলাদেশি সিয়াম-পূজা   বিশ্বের সবচেয়ে দামি গাড়ি   বিশ্বের সবচেয়ে প্রভাবশালী মুসলিম এরদোগান   ইয়াবা-হেরোইন কেনাবেচায় সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড   খাসোগি হত্যাকাণ্ড : মঙ্গলবার সব সত্য প্রকাশ করবেন এরদোগানে   খাশোগি হত্যা : কিলিং মিশনে অংশ নেওয়া সৌদি ‘টাইগার স্কোয়াড’র অজানা কথা   ২৬ অক্টোবর শুরু হচ্ছে কানেক্ট বাংলাদেশ’র রোম সম্মেলন

মূল পাতা   >>   খেলাধুলা

আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৫-২২ ০৩:১৮:৫২

নিউজ ডেস্ক: মাত্র ২৪ ঘণ্টা আগে অনন্য পারফরম্যান্স প্রদর্শন করে ইন্টার মিলানকে ইউরোপিয়ান চ্যাম্পিয়নস লিগে খেলার টিকিট পাইয়ে দিয়েছেন। ২৯ গোল করে হয়েছেন সিরিআ’র সর্বোচ্চ গোলদাতা। তবুও মন গলল না আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পাওলির। বিশ্বকাপ দলে মাউরো ইকার্দিকে রাখলেন না তিনি।

ইতিমধ্যে রাশিয়া বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছেন সাম্পাওলি। তাতে ঠাঁই হয়নি ইকার্দির। তবে ঠিকই জায়গা করে নিয়েছেন সাম্প্রতিক সময়ে বাজে পারফরম্যান্সের মধ্য দিয়ে যাওয়া পাওলো দিবালা।

অবশ্য ইকার্দিকে দলে না রাখা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। অনেকে বলছেন, ২৪ বছর বয়সী এ গোলমেশিনকে না রেখে বড় ভুল করলেন আর্জেন্টিনা কোচ।

ইনজুরির কারণে ফাইনালি দলে জায়গা পাওয়া নিয়ে সংশয় ছিল লুকাস বিগলিয়ার। তবে জাতীয় দলের ফিজিওর কাছ থেকে সবুজ সংকেত পাওয়ার পর তাকে দলে রেখেছেন সাম্পাওলি।

চোটের কারণে বিশ্বকাপ মিসের শংকায় ছিলেন সার্জিও আগুয়েরো। ধীরে ধীরে সেরে উঠায় স্থান পেয়েছেন ম্যানসিটি স্ট্রাইকার। সঙ্গে রয়েছেন গঞ্জালো হিগুয়েইন। তিনটি ফাইনালে দৃষ্টিকটু মিস করার পরও তার ওপরই ভরসা রেখেছেন কোচ।

গোলরক্ষক : সার্জিও রোমেরো, উইলি কাবাল্লেরো ও ফ্রাঙ্কো আরমানি।

রক্ষণভাগ : গ্যাব্রিয়েল মার্কাদো, ক্রিশ্চিয়ান আনসালদি, নিকোলাস ওতামেন্দি, ফেদ্রেরিকো ফাজিও, মার্কস রোহো, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কস আকুইনা ও এদুয়ার্দো সালভিও।

মিডফিল্ড : হাভিয়ের মাসচেরানো, লুকাস বিগলিয়া, এভার বানেগা, জিওভানি লো সেলসো, ম্যানুয়েল লানজিনি, এঞ্জেল ডি মারিয়া ও ম্যাক্সি মেজা।

ফরোয়ার্ড : লিওনেল মেসি, পাওলো দিবালা, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইন ও ক্রিস্টিয়ান পাভন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৫৮ বার

আপনার মন্তব্য