যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৬ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 09:47am

|   লন্ডন - 04:47am

|   নিউইয়র্ক - 11:47pm

  সর্বশেষ :

  নিউজিল্যান্ডে উড়োজাহাজের সংঘর্ষে ২ পাইলট নিহত   কী কথা হলো মোদি-ইমরানের?   ঢাকায় বস্তিতে সাড়ে ৬ লাখ মানুষের বাস   দুর্ঘটনায় মৃত্যু নয়, সীমান্তে বাংলাদেশিদের হত্যা করা হয় : মির্জা ফখরুল   উজবেকিস্তান পৌঁছেছেন রাষ্ট্রপতি   মোহাম্মদ বিন সালমানের বোন ফ্রান্সে বিচারের মুখোমুখি   ‘ইমরান খান ধর্মের প্রতি আন্তরিক’   দুর্নীতি ও অর্থ পাচার নিয়ে সংসদে পাল্টাপাল্টি অভিযোগ   প্রধানমন্ত্রীর বক্তব্যে বাবুনগরীর প্রতিবাদ   চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ পুলিশের এসআই আটক   নিজেকে নির্দোষ দাবি করলেন ক্রাইস্টচার্চে হামলাকারী   ওমান উপসাগরে ট্যাংকারে হামলায় ইরান দায়ী: মার্কিন সামরিক বাহিনী   আবারও সৌদি বিমানবন্দরে হুতিদের হামলা   ঋণনির্ভর বাজেট জনগণের পকেট কাটবে: ফখরুল   প্রয়োজনেই বড় বাজেট: প্রধানমন্ত্রী

মূল পাতা   >>   সিলেট

পদত্যাগ করে মনোনয় জমা দিলেন সিলেটের মেয়র আরিফুল হক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-২৮ ১০:১৬:২৬

নিউজ ডেস্ক: সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র পদ থেকে পদত্যাগ করলেন আরিফুল হক চৌধুরী। সিটি নির্বাচনকে সামনে রেখে নতুন করে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিতেই তিনি পদত্যাগ করেন।

২৮ জুন বৃহস্পতিবার বেলা ১টার দিকে স্থানীয় সরকার মন্ত্রণালয় বরাবরে সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তার মাধ্যমে মেয়র এ পদত্যাগপত্র জমা দেন।

পদত্যাগপত্র জমা দেওয়ার আগে সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে দীর্ঘ বৈঠক করেন মেয়র। পরে তাদের কাছ থেকে বিদায় নেন আরিফুল হক।

স্থানীয় দরগাহ মসজিদে জোহরের নামাজ আদায় ও মাজার জিয়ারতের পর দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে বিএনপি মনোনীত এ মেয়র প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

এর আগে বুধবার ঢাকার গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সিলেটের নেতৃবৃন্দের সঙ্গে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বৈঠক করেন। পরে মেয়র প্রার্থী হিসেবে আরিফের নাম ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০ জুলাই সিলেট, বরিশাল ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণ হবে। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৮ জুন বৃহস্পতিবার। প্রার্থিতা প্রত্যাহার করা যাবে ৯ জুলাই পর্যন্ত।

এলএবাংলাটাইমস/এস/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১১১৬ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর