যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৮ Jul, ২০১৯ ইং

|   ঢাকা - 08:32am

|   লন্ডন - 03:32am

|   নিউইয়র্ক - 10:32pm

  সর্বশেষ :

  তুরস্কে বাস খাদে পড়ে বাংলাদেশিসহ নিহত ১৭   তুরস্ক কেন আমেরিকার দিক থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে   প্রসাদ খাইয়ে স্কুলে শিক্ষার্থীদের হরে কৃষ্ণ হরে রাম মন্ত্র পাঠ : যা বলল হাইকোর্ট   দেশে হত্যা-ধর্ষণের উৎসব চলছে : মির্জা ফখরুল   শুক্রবার লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী   মিন্নি আইনজীবী না পাওয়া নিয়ে শাহদীন মালিক যা বললেন   জি এম কাদের জাপার নতুন চেয়ারম্যান   ব্যাগে শিশুর কাটা মাথা নিয়ে পালানোর সময় ধরা, গণপিটুনিতে যুবক নিহত   রিফাত হত্যা: পাঁচ দিনের রিমান্ডে মিন্নি   এরশাদ শুধু ভাই ছিলেন না, আমার পিতা-শিক্ষকও ছিলেন : জিএম কাদের   ‘প্রেমের টানে’ লক্ষ্মীপুরে আমেরিকান নারী   মা-মেয়ের একসঙ্গে এইচএসসি পাস   ইরাকে বন্দুক হামলায় তুর্কি কূটনীতিক নিহত   সব অনুপ্রবেশকারীকে চিহ্নিত করে বিতাড়িত করা হবে : অমিত শাহ   মিন্নির পক্ষে কোনো আইনজীবী নেই!

মূল পাতা   >>   সিলেট

শিশুদের জন্য হেলথ কার্ড চালু করবে সিলেট সিটি করপোরেশন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১২-১১ ১২:৩৮:২৫

নিউজ ডেস্ক: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, আগামী বছরের শুরুতেই সিলেট সিটি কর্পোরেশনের আওতাধীন প্রাথমিক বিদ্যালয়ের সকল শিশু শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা করে হেলথ কার্ডের আওতায় নিয়ে আসা হবে। ফলে শিশু সুস্থ্ অবস্থায় একটি সুন্দর পরিবেশে শিক্ষাগ্রহনের সুযোগ পাবে।

তিনি মঙ্গলবার নগরীর একটি হোটেলের হল রুমে সিটি কর্পোরেশনের শিশু ও মহিলাদের জন্য বস্তি এলাকায় মৌলিক ও সামাজিক সেবা শক্তিশালীকরণ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
 
সিলেট সিটি কর্পোরেশনের আয়োজনে ও ইউনিসেফ’র সহযোগীতায় আয়োজিত কর্মশালায় সভাপতিত্ব করেন সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মো: জাহিদুল ইসলামের সভাপতিত্বে ও স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ধ্রুব পুরকায়স্থের পরিচালনায় কর্মশালায় সিসিক মেয়র আরো বলেন, সিটি কর্পোরেশনের আওতাধীন বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীরা হেলথ কার্ডের আওতায় আসলে নগরীর সকল নাগরিকদের স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসাসেবার উন্নতি হবে।

কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, ইউনিসেফের উর্ধ্বতন কর্মকতা, শিক্ষা কর্মকর্তা ও সিসিকের কর্মকর্তারা বক্তব্য রাখেন। কর্মশালায় সিটি কর্পোরেশনের বিভিন্ন বিভাগের অন্ত:ত ৬০ জন কর্মকর্তা অংশনেন।


এলএবাংলাটাইমস/এস/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫০৬ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর