যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 04:47am

|   লন্ডন - 10:47pm

|   নিউইয়র্ক - 05:47pm

  সর্বশেষ :

  মাতৃভাষায় ভাব প্রকাশ আল্লাহর অন্যতম নেয়ামত   ঢাকায় আবারও ডেঙ্গুর আশংকা, ১১ এলাকা ঝুঁকিপূর্ণ   কাদের-ফখরুলের সেই আলোচিত ফোনালাপ ফাঁস   অ্যান্ড্রয়েড ১১ সংস্করণে ওয়ান-টাইম লোকেশন অ্যাকসেস   পুতিন, ম্যার্কেল ও ম্যাক্রোঁর সঙ্গে বসছেন এরদোয়ান   ‘বাহুবলি ২’ সিনেমায় ডোনাল্ড ট্রাম্প!   ওজন কমাতে স্বাস্থ্যকর বাঁধাকপির স্যুপ   বয়সে নয়, মানসিক চাপেও চুল পাকে   খালেদা জিয়ার পরবর্তী জামিন শুনানি বৃহস্পতিবার   ঘুমালেই পাবেন লাখ টাকা পারিশ্রমিক!   শিল্পা শেঠির প্রতীক্ষার অবসান   শিল্পা শেঠির প্রতীক্ষার অবসান   তামিমের ১৩০০০   শেখ হাসিনার প্রশংসা করে অ্যাঞ্জেলিনা জোলির চিঠি   করোনাভাইরাস রোধে ইতালিতে বিশেষ পদক্ষেপ

মূল পাতা   >>   সিলেট

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের স্থান নির্ধারন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৯-১৪ ০৯:৫৬:৪৪

নিউজ ডেস্ক: সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ৮০ একর স্থান নির্ধারণ করা হয়েছে। শনিবার (১৪সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে ঢাকা থেকে আগত ৫ সদস্যের টিম নিয়ে দক্ষিণ সুরমার মোল্লারগাও ইউনিয়নের লতিফপুর এলাকায় নির্ধারিত স্থান পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. মোর্শেদ আহমদ চৌধুরী।

ঢাকা থেকে আসা ৫ সদস্যের টিম টেকনিক্যাল টিমে ছিলেন স্থাপত্য অধিদপ্তরের অতিরিক্ত প্রধান স্থপতি মঞ্জুরুল রহমান, সহকারী প্রধান স্থপতি মাসুদ পারভেজ, সিলেট গনপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ও উপ সহকারী প্রকৌশলী। এসময় সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা বিভাগের উপ পরিচালক, সহকারী পরিচালক উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে উপাচার্য ডা. মোর্শেদ আহমদ চৌধুরী বলেন, সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় হবে বিশ্বামানের একটি মেডিকেল বিশ্ববিদ্যালয়। যেখানে হবে গবেষণা, থাকবে চিকিৎসা নিয়ে উচ্চ শিক্ষার সুযোগ। এখানে নির্মাণ করা হবে ১০০০ শয্যার উন্নতমানের হাসপাতাল। ফলে সিলেটে চিকিৎসাসেবার নতুন দ্বার উন্মোচন হবে বলে উল্লেখ করেন তিনি।


এই খবরটি মোট পড়া হয়েছে ২৪০ বার

আপনার মন্তব্য