যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ০৬ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 01:45pm

|   লন্ডন - 08:45am

|   নিউইয়র্ক - 03:45am

  সর্বশেষ :

  রয়া চৌধুরীর কবিতা   বিশ্বখ্যাতদের এক ডজন বিচিত্র ঘটনা   দেশে সড়ক দুর্ঘটনায় জুন মাসে ৩৬১ জনের মৃত্যু   আগামী উপনির্বাচনে যাচ্ছে না বিএনপি   দেশে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৩ লাখ মানুষ   করোনার মধ্যেও শত শত মানুষের স্বাধীনতা দিবস উদযাপন   রক্ত দান ও ফ্লাইওভারে স্বাধীনতা দিবস উদযাপন নিক্সন লাইব্রেরি   সাউথ লস এঞ্জেলেসে এ্যাম্বুলেন্স চুরির ঘটনায় আটক ১   করোনায় মারা গেলেন লস এঞ্জেলেস পুলিশ কর্মকর্তা   ভিন্নরকম আয়োজনে যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস   বর্ষসেরা চিকিৎসক হয়ে যুক্তরাজ্যের বিলবোর্ডে বাংলাদেশি ফারজানা   দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ৩২৮৮   অরেঞ্জ সিটির আন্তর্জাতিক স্ট্রিট ফেয়ার হচ্ছে না   ক্যালিফোর্নিয়া পালন করবে ব্যতিক্রমী স্বাধীনতা দিবস   ক্যালিফোর্নিয়ার নাগরিকদের করোনা ভীতি কমছে

মূল পাতা   >>   সিলেট

ব্রিগেডিয়ার জেনারেল অধ্যক্ষ জুবায়ের সিদ্দীকী’র ইন্তেকাল

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-২৫ ০০:৪১:০৯

নিউজ ডেস্ক: স্কলার্সহোম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, প্রখ্যাত শিক্ষাবিদ, বিশিষ্ট লেখক ব্রিগেডিয়ার জেনারেল (অব. জুবায়ের সিদ্দীকী আজ (২৫ মার্চ) ভোর রাতে ঢাকা সিএমএইচ এ ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। আজ বাদ যোহর সিলেট নগরের শাহী ঈদগাহ জামে মসজিদে (ঈদগাহ ময়দানের উত্তর পাশে) জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

উল্লেখ্য, জুবায়ের সিদ্দীকী ১৯৬৭ সালে তৎকালীন পাকিস্তান সেনাবাহিনীতে যোগদান করেন। এবং ব্রিগেডিয়ার জেনারেল হিসাবে ১৯৯৯ সালের জানুয়ারি মাসে অবসরে যান। জীবনের বাকি সময়টা বসে না থেকে তিনি শিক্ষা বিস্তারে কাজ শুরু করেন। তিনি এই মহান কাজে এতটাই ব্রতী যে, রাজধানী ঢাকা শহর ছেড়ে নিজের জেলা সিলেটে এসে মহান শিক্ষকতা পেশায় আত্মনিয়োগ করেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ২৯৪ বার

আপনার মন্তব্য