যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ০৪ অগাস্ট, ২০২০ ইং

|   ঢাকা - 05:27am

|   লন্ডন - 12:27am

|   নিউইয়র্ক - 07:27pm

  সর্বশেষ :

  করোনাভাইরাস: সংক্রমণের নতুন ধাপে প্রবেশ করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র   ডিজেলের ফেলে দেয়া কালিই ঘটায় অ্যাপল ফায়ার   মাস্ক নিয়ে লঙ্কাকাণ্ড ম্যানহাটন বিচে   যুক্তরাষ্ট্রে দ্বিতীয়ধাপের বেকারভাতা সর্বোচ্চ ১২০০ ডলার   বৈরুতে ভয়াবহ বিস্ফোরণ, হতাহত শতাধিক   মৃতের সংখ্যা কমলেও অর্থনীতি শিগগিরই চাঙ্গা হচ্ছে না ক্যালিফোর্নিয়ায়   স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করে পানশালায় পুলিশ অফিসারের পার্টি   দেশে বন্যায় এখন পর্যন্ত ১৪৫ জনের মৃত্যু   চীনা ভ্যাকসিন পরীক্ষায় সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল   পুরো কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে নতুন মানচিত্র প্রকাশ করল পাকিস্তান   বেভারলি ক্রেস্টে বন্দুক হামলায় নিহত ১, আহত ২   ৩০ বিলিয়ন ডলারে স্প্রিন্ট এবং টি মোবাইল একীভূত   ক্যালিফোর্নিয়ায় করোনা সংক্রমণ হ্রাসেও উদ্বেগ কমছে না   লস এঞ্জেলেসে দু সপ্তাহের মধ্যে খোলছে স্কুল   যুক্তরাষ্ট্রে চীনের সব সফটওয়্যার নিষিদ্ধ করতে যাচ্ছেন ট্রাম্প

মূল পাতা   >>   সিলেট

সিলেটে হোম কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেল ২৫৬ জন

সিলেট প্রতিনিধি

 প্রকাশিত: ২০২০-০৩-৩১ ১০:৩৫:১৮

 আপডেট: ২০২০-০৩-৩১ ১০:৩৭:২৭

প্রতীকী ছবি

সিলেট প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণ রোধে সিলেটে হোম কোয়ারেন্টিনে থাকা ২৫৬ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। গত ২৪ ঘণ্টায় বিভাগটিতে ৩০ জনকে কোয়ারেন্টিন রাখা হয়েছে। এদের মধ্যে রয়েছেন সিলেটে ২ জন, সুনামগঞ্জে ১৪ জন, হবিগঞ্জে ১০ জন ও মৌলভীবাজারে ৪ জন।

মঙ্গলবার (৩১ মার্চ) তাদের থেকে ছাড়পত্র দেয় হয়।

সিলেট স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বাংলানিউজকে বলেন, বর্তমানে বিভাগটিতে হোম কোয়ারেন্টিনে রয়েছেন এক হাজার ২৩৩ জন। এরমধ্যে রয়েছেন সিলেটে ৪৭৮ জন, সুনামগঞ্জে ২২০ জন, হবিগঞ্জে ৩৫৪ জন ও মৌলভীবাজারে ১৮১ জন।

তিনি বলেন, গত ১০ মার্চ থেকে এখন পর্যন্ত বিভাগটিতে হোম কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ১ হাজার ৭৯৯ জন। এরমধ্যে রয়েছেন সিলেটে ৪০৮ জন, সুনামগঞ্জে ৩৯২ জন, হবিগঞ্জে ৫৪২ জন ও মৌলভীবাজারে ৪৫৪ জন।

তিনি আরো জানান, সিলেট শহীদ ডা. শামসুদ্দিন হাসপাতাল আইসোলেশনে রয়েছেন ২৩ বছর ও ষাটোর্ধ্ব দুই নারী ও তিন পুরুষ। এদের মধ্যে একজন ফ্রান্স, অপরজন লন্ডন প্রবাসী। অন্য তিন জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। তাদের ছেড়ে দেওয়া হবে। নতুন দু’জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হবে। ইতোমধ্যে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে আসা করোনা টেস্টের পলিমার চেইন রিঅ্যাকশন (পিসিআর) মেশিন এখনো প্রস্তুত হয়নি।

এলএবাংলাটাইমস/এম/এইচ/টি

এই খবরটি মোট পড়া হয়েছে ২৫৩ বার

আপনার মন্তব্য