যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ ইং

|   ঢাকা - 03:28am

|   লন্ডন - 10:28pm

|   নিউইয়র্ক - 05:28pm

  সর্বশেষ :

  নিয়ন্ত্রণে আসছে ক্যালিফোর্নিয়ার দাবানল 'ববক্যাট ফায়ার'   ক্যালিফোর্নিয়ার ডিজনিল্যান্ড পার্ক খুলতে কর্তৃপক্ষের কাছে আপিল   যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে মৃতের সংখ্যা দুই লাখ ছাড়ালো   নির্বাচনের আগেই বিচারপতি নিয়োগের ভোট হবে সিনেটে: মিচ ম্যাককনেল   করোনার জন্য জাতিসংঘে চীনকে দায়ী করলেন ট্রাম্প   দেশে করোনায় মৃত্যু ৫ হাজার ছাড়ালো   ভিপি নূরের মামলাকে মিথ্যা বললেন ড. কামাল, দেবেন আইনি সহায়তা   বাণিজ্য করার উদ্দেশ্যে গণস্বাস্থ্যের কিটের অনুমতি দেয়নি সরকার: ডা. জাফরউল্লাহ   একের পর এক দুর্যোগে নাজেহাল ক্যালিফোর্নিয়া   ভূরাজনৈতিক বিরোধ জাতিসংঘকে যেন দুর্বল না করে: প্রধানমন্ত্রী   নূরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক মামলা   চীন-রাশিয়া থেকে অস্ত্র কিনবে ইরান   ক্যালিফোর্নিয়ায় প্রথমবারের মতো সংক্রমণ ৩ শতাংশেরও নিচে   ডেঙ্গু আক্রান্তরা হতে পারেন করোনা প্রতিরোধে সক্ষম: গবেষণা   আসছে শীতে যুক্তরাষ্ট্রে 'টুইনডেমিক' আতঙ্ক

মূল পাতা   >>   সিলেট

সিলেট সিটির সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৬-০৬ ১৩:৫৭:০২

নিউজ ডেস্ক:
সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান আক্রান্ত হওয়ার ১০ দিনপর করোনায় আক্রান্ত হয়েছেন তার স্বামী সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

শুক্রবার (০৬ জুন) রাতে ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

তিনি আরও জানান, ‘গত ২৭ মে স্ত্রী আসমা কামরান আক্রান্ত হওয়ার পর থেকেই তিনিও বাসায় অবস্থান করছিলেন। বৃহস্পতিবার তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। শুক্রবার রাতে ফলাফলে পজিটিভ আসে। এখন তিনি বাসায়ই আইসোলেশনে আছেন বলেও জানান এই কর্মকর্তা।’

বদর উদ্দিন আহমদ কামরান আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্যও। তার স্ত্রী আসমা কামরানও বাসায় আইসোলেশনে আছেন। এর আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও  বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল এবং নগর আওয়ামী লীগ নেতা ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদও করোনা আক্রান্ত হয়েছিলেন। তারা দুজনই এখন সুস্থ।

এদিকে ২ জুন রাতে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী শামা হক চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনিও বাসায় আইসোলেশনে রয়েছেন। আর মেয়র আরিফ আছেন কোয়ারেন্টাইনে।


এলএবাংলাটাইমস/এলআরটি/এস

এই খবরটি মোট পড়া হয়েছে ৫১৮ বার

আপনার মন্তব্য