যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৩ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 09:04am

|   লন্ডন - 04:04am

|   নিউইয়র্ক - 11:04pm

  সর্বশেষ :

  করোনা উপসর্গ নিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ হকের মৃত্যু   সিলেটের গোইয়ানঘাট সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে আরেক বাংলাদেশি নিহত   এমপির মেয়ে তাই ১০ বছর বিদেশে থেকেও চাকরিতে বহাল   দেশে একদিনে ৪২ জনের মৃত্যু, শনাক্ত ৩১১৪   ভ্যাকসিন আবিস্কারে কান্না ছুঁয়ে গেছে দেশবাসীকে; কে এই আসিফ মাহমুদ   ‘পিক-আপ’ সেবা চালু করলো লস এঞ্জেলেস পাবলিক লাইব্রেরি   ১১.১ শতাংশ কর্মহীন হওয়ায় নতুন আরও ৪.৮ মিলিয়ন চাকুরির সুযোগ সৃষ্টি   করোনায় মৃত্যু প্রকাশিত সংখ্যার চেয়ে ২৮ শতাংশ বেশি   সান্তা মোনিকায় মাস্ক না পড়লে সর্বোচ্চ ১০০০ ডলার জরিমানা   লস এঞ্জেলেসে জিমনিশিয়ামেও পড়তে হবে মাস্ক ও গ্লাভস   করোনায় একদিনে গেল আরও ৫৫ প্রাণ, আক্রান্ত ১ লাখ ৭ হাজার ৬৬৭   মিয়ানমারে খনিতে ধস, নিহত ১১৩   লস এঞ্জেলেস পুলিশের বাজেট হ্রাস পেলো ১৫০ মিলিয়ন ডলার   দেশে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮   বন্ধ হয়ে গেল রাষ্ট্রায়ত্ত সব পাটকল

মূল পাতা   >>   সিলেট

সিলেট সিটির সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৬-০৬ ১৩:৫৭:০২

নিউজ ডেস্ক:
সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান আক্রান্ত হওয়ার ১০ দিনপর করোনায় আক্রান্ত হয়েছেন তার স্বামী সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

শুক্রবার (০৬ জুন) রাতে ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

তিনি আরও জানান, ‘গত ২৭ মে স্ত্রী আসমা কামরান আক্রান্ত হওয়ার পর থেকেই তিনিও বাসায় অবস্থান করছিলেন। বৃহস্পতিবার তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। শুক্রবার রাতে ফলাফলে পজিটিভ আসে। এখন তিনি বাসায়ই আইসোলেশনে আছেন বলেও জানান এই কর্মকর্তা।’

বদর উদ্দিন আহমদ কামরান আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্যও। তার স্ত্রী আসমা কামরানও বাসায় আইসোলেশনে আছেন। এর আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও  বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল এবং নগর আওয়ামী লীগ নেতা ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদও করোনা আক্রান্ত হয়েছিলেন। তারা দুজনই এখন সুস্থ।

এদিকে ২ জুন রাতে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী শামা হক চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনিও বাসায় আইসোলেশনে রয়েছেন। আর মেয়র আরিফ আছেন কোয়ারেন্টাইনে।


এলএবাংলাটাইমস/এলআরটি/এস

এই খবরটি মোট পড়া হয়েছে ২২০ বার

আপনার মন্তব্য