যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 02:08pm

|   লন্ডন - 08:08am

|   নিউইয়র্ক - 03:08am

  সর্বশেষ :

  বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!   জয়ে রাঙাল টাইগারদের বছরের শেষ ওয়ানডে   বিজয় দিবস উপলক্ষে বাফলার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার   বুদ্ধিজীবী স্মৃতিসৌধে কামাল হোসেনের গাড়িবহরে যুবলীগের হামলা   লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর   রাষ্ট্রদূত মার্শার উপর হামলার জের: নানকের ভিসা বাতিল, সেনাপ্রধানের স্ত্রীর আবেদন প্রত্যাখান!   আস্থাভোটে টিকে গেলেন থেরেসা মে   প্রার্থিতা বিষয়ে রিট : তৃতীয় বেঞ্চের বিচারপতির প্রতি খালেদার অনাস্থা   নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদের   তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ৯, আহত ৪৭   ইলিয়াসপত্নী লুনার মনোনয়ন স্থগিত   মনে হচ্ছে পুলিশ ধানের শীষের প্রধান প্রতিদ্বন্দ্বী : বিএনপি   নাসার অ্যাপস প্রতিযোগিতায় শীর্ষ চারে বাংলাদেশ   চট্টগ্রামে আমীর খসরুর গণসংযোগকালে হামলা

মূল পাতা   >>   সিলেট

ওসমানী মেডিকেল রোডে একজনকে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৩-৩১ ১৪:৫৭:৫১

নিউজ ডেস্ক: সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের সম্মুখে শুক্রবার ৮টা দিকে ডন হাসান (২৭) নামের এক যুবককে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার জেদান আল মুসা জানান, নিহত ডন হাসান একটি মামলার চার্জশীটভুক্ত আসামী এবং এক সময় সে ছাত্রদল করত। আটককৃত ৩ জন কতোয়ালী থানায় রয়েছে। তাদের একজনের নাম রাব্বী। আটককৃতদের কাছ থেকে হত্যাকান্ডের ভিডিও ক্লিপ এবং ওয়ান সুটার গান ও একটি ছোরা উদ্ধার করা হয়েছে।


এলএবাংলাটাইমস/এস/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৩০ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর