যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:25pm

|   লন্ডন - 11:25am

|   নিউইয়র্ক - 06:25am

  সর্বশেষ :

  শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইগারদের জয়   বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় আরও ৫ লাখ রোহিঙ্গা   ট্রাম প্রশাসনের নতুন প্রস্তাবনা, কঠিন হয়ে পড়তে পারে গ্রিন কার্ড   নাইজেরিয়ায় কলেরা মহামারি, ৯৭ জনের মৃত্যু   মংলা-বুড়িমারী বন্দরে বছরে অবৈধ লেনদেন হয় ৩১ কোটি টাকা   অস্কারে যাচ্ছে বাংলাদেশের ‘ডুব’   উন্নত বিশ্বে দ্রুত বাড়ছে বয়স্ক মানুষের সংখ্যা   ৩ লাখ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ৪ হাজার ‘কাল্পনিক’ মামলা: তদন্তে কমিশন চেয়ে রিট   গাজীপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের মহাসড়ক অবরোধ   লস এঞ্জেলেসে বৃহত্তর বরিশালবাসীর পিকনিক ৩০ সেপ্টেম্বর   নিউজার্সিতে নবীগঞ্জ উপজেলার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যানের মতবিনিময় সভা   ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগের উদ্যোগে শেখ হাসিনার সংবর্ধনা নিয়ে প্রস্তুতি সভা   যেখানে হাসিনা, সেখানেই প্রতিরোধ : যুক্তরাষ্ট্র বিএনপি’র কর্মসূচি   প্রধানমন্ত্রীর যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে নাগরিক সংবর্ধনার প্রস্তুতি সভা   ডিসেম্বর থেকে লন্ডন-ঢাকা রুটে বাড়ছে বাংলাদেশ বিমানের ফ্লাইট

মূল পাতা   >>   সিলেট

সিলেটে শোভাযাত্রায় ছাত্রদল নেতা খুন

সিলেট প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-০১ ১২:২৪:০৫

সিলেট প্রতিনিধি: সিলেটে প্রতিষ্ঠাবার্ষিকী শোভাযাত্রায় নিজদলের ছুরিকাঘাতে খুন হলেন এক ছাত্রদল নেতা। গতকাল সোমবার বিকেল ৪টায় নগরীর কোর্ট পয়েন্টে এ হত্যাকা- ঘটে। মিছিলের অগ্রভাগে যাওয়া নিয়ে ধাক্কাধাক্কি ও সংঘর্ষের সময় এ ঘটনা ঘটে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।
জানা গেছে, সিলেট নগরীর কোর্ট পয়েন্ট থেকে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার শোভাযাত্রা বের করে ছাত্রদল। এ সময় শোভাযাত্রার সম্মুখভাগে থাকা নেতাকর্মীদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। একপর্যায়ে তারা নিজেদের মধ্যে হাতাহাতি সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় ছাত্রদল নেতা শিমুকে ছুরিকাঘাত করা হরে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার মৃত্যু ঘটে। নিহত আবুল হাসনাত শিমু সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক।
সিলেট কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ গৌছুল হোসেন ছাত্রদল নেতা হত্যাকা-ের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় এখনো থানায় কোন এজাহার দাখিল করা হয়নি। তবে খুনীদের সনাক্ত করে তাদের আটকে পুলিশ তৎপর রয়েছে বলে জানান তিনি।


এলএবাংলাটাইমস/এস/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৩৯ বার

আপনার মন্তব্য