যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২২ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 05:11am

|   লন্ডন - 12:11am

|   নিউইয়র্ক - 07:11pm

  সর্বশেষ :

  দ্বিতীয় বিয়ে বাধ্যতামূলক যেখানে   চীনে মসজিদে মসজিদে জাতীয় পতাকা ওড়ানোর নির্দেশ   করাচিতে দাবদাহে হিট-স্ট্রোকে ৬৫ জনের মৃত্যু   যুদ্ধক্ষেত্রে সর্বাধুনিক এফ-৩৫ উড়িয়েছে ইসরায়েল   মিলানে ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল   নিউজার্সিতে কুলাউড়া এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত   তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ এবার ৯ জেলায় নিহত ১২   আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা   মাদকের আন্ডারওয়ার্ল্ডে ১৪১ গডফাদার   মদিনায় বিমান দুর্ঘটনা থেকে বাঁচলেন ১৫১ বাংলাদেশি   রাজীবের দুই ভাইকে কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার আদেশ স্থগিত   বান্দরবানে পাহাড় ধসে ৪ শ্রমিক নিহত   ইবাদতের মৌসুম মাহে রমজান   শান্তিনিকেতনে শুক্রবার হাসিনা-মোদি-মমতার সাক্ষাৎ   ইরানের ওপর ‘ইতিহাসের বড় নিষেধাজ্ঞা’ দিচ্ছে যুক্তরাষ্ট্র

মূল পাতা   >>   সিলেট

সিলেটে শোভাযাত্রায় ছাত্রদল নেতা খুন

সিলেট প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-০১ ১২:২৪:০৫

সিলেট প্রতিনিধি: সিলেটে প্রতিষ্ঠাবার্ষিকী শোভাযাত্রায় নিজদলের ছুরিকাঘাতে খুন হলেন এক ছাত্রদল নেতা। গতকাল সোমবার বিকেল ৪টায় নগরীর কোর্ট পয়েন্টে এ হত্যাকা- ঘটে। মিছিলের অগ্রভাগে যাওয়া নিয়ে ধাক্কাধাক্কি ও সংঘর্ষের সময় এ ঘটনা ঘটে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।
জানা গেছে, সিলেট নগরীর কোর্ট পয়েন্ট থেকে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার শোভাযাত্রা বের করে ছাত্রদল। এ সময় শোভাযাত্রার সম্মুখভাগে থাকা নেতাকর্মীদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। একপর্যায়ে তারা নিজেদের মধ্যে হাতাহাতি সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় ছাত্রদল নেতা শিমুকে ছুরিকাঘাত করা হরে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার মৃত্যু ঘটে। নিহত আবুল হাসনাত শিমু সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক।
সিলেট কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ গৌছুল হোসেন ছাত্রদল নেতা হত্যাকা-ের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় এখনো থানায় কোন এজাহার দাখিল করা হয়নি। তবে খুনীদের সনাক্ত করে তাদের আটকে পুলিশ তৎপর রয়েছে বলে জানান তিনি।


এলএবাংলাটাইমস/এস/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৪০ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর