যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 06:18am

|   লন্ডন - 12:18am

|   নিউইয়র্ক - 07:18pm

  সর্বশেষ :

  ইসরাইলের অবৈধ বসতির মার্কিন নীতি মানবে না মালয়েশিয়া   ঢাকায় চালু হচ্ছে গাড়িমুক্ত সড়ক   এবার গোটা ভারতেই এনআরসি চাইছে বিজেপি সরকার   উন্নত দেশ গড়তে একযোগে কাজ করার আহবান প্রধানমন্ত্রীর   ছোট ভাই প্রেসিডেন্ট হয়েই বড়ভাইকে করলেন প্রধানমন্ত্রী   সিরিয়ায় সরকারি বাহিনীর হামলায় শিশুসহ নিহত ১৮   মোদির কাছে রাজনৈতিক আশ্রয় চাইলেন পাকিস্তানি রাজনীতিক   সৌদি বিশ্ববিদ্যালয়ে অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি শিক্ষার্থী   মুনার পক্ষ থেকে মরহুম শামীম মানসুরের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান   ডিজিটাল হচ্ছে সিলেট বিভাগ, অনলাইনেই সকল সেবা   ফ্লাইট এসেছে, পেঁয়াজ আসেনি   শ্রমিক ধর্মঘটে বিভিন্ন জেলায় বাস বন্ধ, চরম ভোগান্তিতে মানুষ   গ্রেটার ওয়াশিংটন ডিসি বিএনপিকে কুক্ষিগত করে রাখতে চান ওয়াশিংটনের নেতারা   খালেদা জিয়ার মুক্তির দাবিতে ওয়াশিংটনে বিএনপির বিক্ষোভ   ককপিটে কেবিন ক্রুকে যৌন নিপীড়নের অভিযোগ বাংলাদেশ বিমানের পাইলটের বিরুদ্ধে

মূল পাতা   >>   টুকিটাকি

আংটির নকশা করলেন অ্যাপলের প্রধান ডিজাইনার, দাম কত?

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১১-১৩ ১২:৪৩:১০

নিউজ ডেস্ক: আপনি অ্যাপলকে পছন্দ করতে পারেন কিংবা না-ও পারেন। যে দলেই থাকুন না কেন, প্রতিষ্ঠানটির ডিজাইন পরিকল্পনা বা ডিজাইন দর্শন সম্পর্কে সমালোচনা করার সুযোগ খুব একটা পাবেন না।

বর্তমানে অ্যাপলের প্রধান ডিজাইনার হিসেবে কাজ করছেন জনি ইভে। সম্প্রতি প্রযুক্তি জগতের বাইরের একটি পণ্যের ডিজাইন করেছেন তিনি। এই পণ্যটি হলো হীরার আংটি।

গেজেটস নাউয়ের প্রতিবেদনে বলা হয়েছে, এই আংটি তৈরিতে হীরা ছাড়া আর কিছু ব্যবহার করা হয়নি। একে তো হীরা, তার ওপর এর ডিজাইন করেছেন অ্যাপলের প্রধান ডিজাইনার। বুঝতেই পারছেন দাম কীরকম হবে।

জানা গেছে, হীরার এই আংটি ২ লাখ ৫০ হাজার ডলারে বিক্রি করা হবে বলে আশা করা হচ্ছে। যার বাংলাদেশি মুদ্রায় দাম হয় ২ কোটি ৫ লাখ টাকা। ইতোমধ্যে এই আংটির দিকে নজর দিয়েছেন অনেকেই।

অন্য এক প্রতিবেদনে বিজনেস ইনসাইডার জানিয়েছে, বিখ্যাত নিলামকারী প্রতিষ্ঠান সথেবে এটা বিক্রি করবে। নিলামে সর্বোচ্চ দাম হাঁকানো ব্যক্তিই আংটি নিজের করে নিতে পারবেন। ৫ ডিসেম্বর এই নিলাম হওয়ার কথা রয়েছে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৭৩ বার

আপনার মন্তব্য