যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৭ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 11:38pm

|   লন্ডন - 06:38pm

|   নিউইয়র্ক - 01:38pm

  সর্বশেষ :

  নিউজিল্যান্ডে উড়োজাহাজের সংঘর্ষে ২ পাইলট নিহত   কী কথা হলো মোদি-ইমরানের?   ঢাকায় বস্তিতে সাড়ে ৬ লাখ মানুষের বাস   দুর্ঘটনায় মৃত্যু নয়, সীমান্তে বাংলাদেশিদের হত্যা করা হয় : মির্জা ফখরুল   উজবেকিস্তান পৌঁছেছেন রাষ্ট্রপতি   মোহাম্মদ বিন সালমানের বোন ফ্রান্সে বিচারের মুখোমুখি   ‘ইমরান খান ধর্মের প্রতি আন্তরিক’   দুর্নীতি ও অর্থ পাচার নিয়ে সংসদে পাল্টাপাল্টি অভিযোগ   প্রধানমন্ত্রীর বক্তব্যে বাবুনগরীর প্রতিবাদ   চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ পুলিশের এসআই আটক   নিজেকে নির্দোষ দাবি করলেন ক্রাইস্টচার্চে হামলাকারী   ওমান উপসাগরে ট্যাংকারে হামলায় ইরান দায়ী: মার্কিন সামরিক বাহিনী   আবারও সৌদি বিমানবন্দরে হুতিদের হামলা   ঋণনির্ভর বাজেট জনগণের পকেট কাটবে: ফখরুল   প্রয়োজনেই বড় বাজেট: প্রধানমন্ত্রী

মূল পাতা   >>   টুকিটাকি

আংটির নকশা করলেন অ্যাপলের প্রধান ডিজাইনার, দাম কত?

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১১-১৩ ১২:৪৩:১০

নিউজ ডেস্ক: আপনি অ্যাপলকে পছন্দ করতে পারেন কিংবা না-ও পারেন। যে দলেই থাকুন না কেন, প্রতিষ্ঠানটির ডিজাইন পরিকল্পনা বা ডিজাইন দর্শন সম্পর্কে সমালোচনা করার সুযোগ খুব একটা পাবেন না।

বর্তমানে অ্যাপলের প্রধান ডিজাইনার হিসেবে কাজ করছেন জনি ইভে। সম্প্রতি প্রযুক্তি জগতের বাইরের একটি পণ্যের ডিজাইন করেছেন তিনি। এই পণ্যটি হলো হীরার আংটি।

গেজেটস নাউয়ের প্রতিবেদনে বলা হয়েছে, এই আংটি তৈরিতে হীরা ছাড়া আর কিছু ব্যবহার করা হয়নি। একে তো হীরা, তার ওপর এর ডিজাইন করেছেন অ্যাপলের প্রধান ডিজাইনার। বুঝতেই পারছেন দাম কীরকম হবে।

জানা গেছে, হীরার এই আংটি ২ লাখ ৫০ হাজার ডলারে বিক্রি করা হবে বলে আশা করা হচ্ছে। যার বাংলাদেশি মুদ্রায় দাম হয় ২ কোটি ৫ লাখ টাকা। ইতোমধ্যে এই আংটির দিকে নজর দিয়েছেন অনেকেই।

অন্য এক প্রতিবেদনে বিজনেস ইনসাইডার জানিয়েছে, বিখ্যাত নিলামকারী প্রতিষ্ঠান সথেবে এটা বিক্রি করবে। নিলামে সর্বোচ্চ দাম হাঁকানো ব্যক্তিই আংটি নিজের করে নিতে পারবেন। ৫ ডিসেম্বর এই নিলাম হওয়ার কথা রয়েছে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৫৮ বার

আপনার মন্তব্য