যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৩ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 08:44pm

|   লন্ডন - 03:44pm

|   নিউইয়র্ক - 10:44am

  সর্বশেষ :

  ‘পিক-আপ’ সেবা চালু করলো লস এঞ্জেলেস পাবলিক লাইব্রেরি   ১১.১ শতাংশ কর্মহীন হওয়ায় নতুন আরও ৪.৮ মিলিয়ন চাকুরির সুযোগ সৃষ্টি   করোনায় মৃত্যু প্রকাশিত সংখ্যার চেয়ে ২৮ শতাংশ বেশি   সান্তা মোনিকায় মাস্ক না পড়লে সর্বোচ্চ ১০০০ ডলার জরিমানা   লস এঞ্জেলেসে জিমনিশিয়ামেও পড়তে হবে মাস্ক ও গ্লাভস   করোনায় একদিনে গেল আরও ৫৫ প্রাণ, আক্রান্ত ১ লাখ ৭ হাজার ৬৬৭   মিয়ানমারে খনিতে ধস, নিহত ১১৩   লস এঞ্জেলেস পুলিশের বাজেট হ্রাস পেলো ১৫০ মিলিয়ন ডলার   দেশে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮   বন্ধ হয়ে গেল রাষ্ট্রায়ত্ত সব পাটকল   ৪ জুলাই ক্যালিফোর্নিয়ায় যা বন্ধ থাকবে   লস এঞ্জেলেস স্কুল পুলিশ প্রধানের পদত্যাগ   লাল-কমলা-হলুদ-সবুজ অঞ্চলে ভাগ হচ্ছে লস এঞ্জেলেস   করোনার মধ্যেই ক্যালিফোর্নিয়ায় ফের বৃদ্ধি পেলো গ্যাস-ট্যাক্স   ওয়েস্ট হলিউডে মাস্ক না পড়লে জরিমানা ৩০০ ডলার

মূল পাতা   >>   টুকিটাকি

মানব সেবার জন্য দায়িত্ব কমালেন বিল গেটস

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-১৪ ০১:৫০:৫৪

নিউজ ডেস্ক: মানব সেবায় নিজেকে আরো বেশি নিয়োজিত করার জন্য মাইক্রোসফটের পরিচালকদের বোর্ড থেকে সরে দাঁড়ালেন কোম্পানিটির প্রতিষ্ঠাতা বিল গেটস। বিশ্বের অন্যতম সেরা ধনী বিল গেটস জানিয়েছেন, বিশ্বের মানুষের স্বাস্থ্য উন্নয়ন, শিক্ষা এবং জলবায়ু পরিবর্তন নিয়ে তিনি আরো কাজ করতে চান।

২০০৮ সাল থেকেই মাইক্রোসফটের কাজের সঙ্গে প্রতিনিয়ত জড়িত থাকতেন বিল গেটস । তবে এখন থেকে তাকে আর সেভাবে দেখা যাবেনা। জানা গেছে, বোর্ড থেকে সরে দাঁড়ালেও মাইক্রোসফটের নেতৃত্বে বিল গেটসই থাকছেন। এ বিষয়ে বিল গেটস বলেন, সবসময় আমার জীবনে এটি একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে থাকবে। এছাড়া বিল গেটস যুক্তরাষ্ট্রের বহুজাতিক সমন্বিত বিনিয়োগয়ারী কোম্পানি বার্কশায়ার হ্যাথাওয়ের পরিচালক বোর্ড থেকেও সরে গেছেন।

ফোর্বস ম্যাগাজিনের দেয়া তথ্য অনুযায়ী, ১০৩. ৬ বিলিয়ন ডলার নিয়ে বিশ্বের ধনীদের তালিকার দ্বিতীয় অবস্থানে আছেন বিল গেটস । প্রথম অবস্থানে আছেন আমাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস ।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৩৭ বার

আপনার মন্তব্য