যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 10:50am

|   লন্ডন - 04:50am

|   নিউইয়র্ক - 11:50pm

  সর্বশেষ :

  বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র কমিটি ঘোষণা   রোহিঙ্গা সংকট দ্রুতগতিতে বাড়ছে, জরুরি সহায়তা প্রয়োজন : বিশ্বব্যাংক   ভেরিফিকেশনে গিয়ে ফুল-মিষ্টি দিয়ে পুলিশ সুপারের শুভেচ্ছা!   দেশের রেডিওতে শুদ্ধ বাংলা ব্যবহারের নির্দেশ   দ্বিতীয় মেয়াদেও প্রেসিডেন্ট পদে প্রার্থী হবেন সিসি   ভুয়া খবরের প্রচার ঠেকাতে ‘বিশ্বস্ত সংবাদমাধ্যম’র র‍্যাংকিং করবে ফেসবুক   কঙ্গোতে বিদ্রোহীদের হামলায় ২২ সেনা নিহত   যুক্তরাষ্ট্রে সরকার ব্যবস্থায় অচলাবস্থা, নেপথ্য কারণ   টাওয়ার হ্যামলেটসকে ‘ট্রাম্পমুক্ত এলাকা’ ঘোষণা : নেতৃত্বে বাংলাদেশি বংশোদ্ভূত কাউন্সিলর   সিলেটে অর্থমন্ত্রীর গাড়ির ধাক্কায় ১০ জন আহত   নাইজেরিয়ায় আত্মঘাতী বোমা হামলায় নিহত ১২   জাতিসংঘের কর্মকর্তাদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ   রাজশাহীতে প্রথম ফ্লাইওভার নির্মাণের সিদ্ধান্ত   তহবিল সংকটের কারণে ফের শাটডাউনের শঙ্কায় যুক্তরাষ্ট্র   ফিলিস্তিনকে সাড়ে ৪ কোটি ডলার খাদ্য সহায়তা দেবে না যুক্তরাষ্ট্র

মূল পাতা   >>   টুকিটাকি

আলিঙ্গনে সাড়া দিলেন না ইভাঙ্কা ট্রাম্প : আলোচনা-সমালোচনা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৬-২২ ০২:০৪:০৩

নিউজ ডেস্ক: এবার মার্কিন সিনেটরের আলিঙ্গনে সাড়া না দিয়ে আলোচনায় এসেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। এর আগে ট্রাম্পের হাত ফিরিয়ে দিয়ে আলোচনায় এসেছিলেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। খোদ ট্রাম্পও আচরণ নিয়ে অতীতে বেশ কয়েকবার সমালোচনার মুখে পড়েছিলেন।

মঙ্গলবার রিপাবলিকান সিনেটর মার্কো রুবিও ব্যবসায়িক এক আলোচনায় ইভাঙ্কার সঙ্গে আলিঙ্গনের চেষ্টা করলে কোনো রকম প্রতিক্রিয়া দেখাননি ট্রাম্প কন্যা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আলোচনার ঝড় বইছে।

মার্কো অ্যান্টনি রুবিও মার্কিন রাজনীতিবিদ এবং অ্যাটর্নি জেনারেল। ফ্লোরিডা অঙ্গরাজ্য থেকে তিনি রিপাবলিকান সিনেটর নির্বাচিত হয়েছেন। এর আগে ফ্লোরিডার স্পিকার ছিলেন তিনি।

টুইটারে একজন লিখেছেন, কিছুই না; ইভাঙ্কা ট্রাম্পের শরীরের ভাষা রুবিওকে আলিঙ্গনের জন্য আকৃষ্ট করেছিল। আরেকজন বলেন, বিখ্যাতদের ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটে অালিঙ্গনের মধ্য দিয়ে। কিন্তু ইভাঙ্কা সেটা দেখালেন না।

এ ব্যাপারে মার্কো রুবিও বেশ কয়েকটি টুইট করে লজ্জা আড়ালের চেষ্টা করেন। সেখানে তিনি দাবি করেছেন, ইভাঙ্কা ট্রাম্প তাকে নিরাশ করেননি। এ ব্যাপারে কৌতুক করে তিনি লেখেন, ‘আলিঙ্গনে সাড়া না দেয়ার ব্যাপারে তদন্ত চলছে।’

তবে এক টুইটার ব্যবহারকারী আলিঙ্গনের ভিন্ন উপায় দেখিয়েছেন। তার পোস্ট করা ছবিতে একজনকে পেছন থেকে আলিঙ্গন করতে দেখা যাচ্ছে।

আরেকজন লেখেন, মেলানিয়া কাণ্ড, কভফেফে কিংবা আলিঙ্গনের বিষয় বাদ দিয়ে হেলথকেয়ার বিল সম্পর্কে বিস্তারিত কিছু জানাবেন কি? অভদ্রতার একটা সীমা আছে। বহুত হয়েছে। খারাপ কিছু এবং কৌতুক বন্ধ করার সময় হয়েছে বলে আরেকজন মন্তব্য করেছেন।

এতো আলোচনা সমালোচনার পর মুখ খোলেন ইভাঙ্কা। তিনি টুইট করেন, ‘বেনামি সূত্র বলছে, মার্কো রুবিও আলিঙ্গনে ব্যর্থ হয়েছেন। আমার কিছু বলার নেই (কিন্তু আমি তার সঙ্গে অন্যভাবে আলিঙ্গন করেছি!)।’

তিনি আরেক টুইট বার্তায় লেখেন, ‘পুরোটাই ভুয়া খবর। সেখানে তাদের দুজনের মধ্যে অালিঙ্গন হয়েছে। সেই আলিঙ্গন অনেক বেশি সন্তোষজনক ছিল। মার্কো দারুণভাবে আলিঙ্গন করতে পারেন বলেও মন্তব্য করেন তিনি।’


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫১০ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত