যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 04:48pm

|   লন্ডন - 11:48am

|   নিউইয়র্ক - 06:48am

  সর্বশেষ :

  সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন   ভারতে বন্যা ও ভূমিধসে নিহত ৮ শতাধিক   পাকিস্তানের ২২তম প্রধানমন্ত্রী ইমরান খান, শপথ শনিবার   মিলানে শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন   নিউজিল্যান্ডে বাড়ি কিনতে পারবে না বিদেশিরা   লিবিয়ায় হত্যার দায়ে ৪৫ জনের মৃত্যুদণ্ড   কোটা সংস্কার আন্দোলন : ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে   বঙ্গবন্ধু হত্যায় খালেদাও জড়িত: প্রধানমন্ত্রী   ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই   আমেরিকার বিপক্ষে তুরস্কের সঙ্গে জার্মান

মূল পাতা   >>   টুকিটাকি

তাই বলে চোখে ট্যাটু!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১২-০১ ১৪:৩৪:২০

নিউজ ডেস্ক: করণ কিং, দিল্লির ট্যাটু আর্টিস্ট। বয়স ২৮। ভারতীয় হিসেবে তিনিই প্রথম ট্যাটু আর্টিস্ট যিনি নিজের চোখের মণিতে রংয়ের রেখাচিত্র আঁকানোর সাহস দেখিয়েছেন, এমনই দাবি করণের। সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেস-এ দেওয়া এক সাক্ষাৎকারে করণ বলেছেন, ‘আমি জানি, আমার এই ইচ্ছের কথা জানার পর এবং অভীষ্টপূরণের পর অনেকেই আমাকে অপছন্দ করবেন। কিন্তু আমি এটা করিয়েছি, কারণ আমি মনে প্রাণে চেয়েছি চোখে ট্যাটু করাতে। আমার চোখ, আমার আনন্দ, আমার জীবন’।

চোখের মতো একটি সংবেদনশীল জায়গায় উল্কি করানোর পরিণতি ভয়ানক হতে পারে, এমনকী দৃষ্টি শক্তিও চলে যেতে পারে, এটা জেনেও চোখে ট্যাটু করানোর মতো একটা সিদ্ধান্ত করণ কিং নিয়েছেন।

‘আমি জানতাম, পান থেকে চুন খসলেই আমাকে হয়ত নিজের চোখ হারাতে হত। তবে আমি কায়মনোবাক্যে চেয়েছিলাম চোখে ট্যাটু করাতে। শেষ পর্যন্ত করতে পেরেছি’, চোখে ট্যাটু করানোর পর এই প্রতিক্রিয়াই দিয়েছেন করণ। তার সোশ্যাল মিডিয়ায়।

এলএবাংলাটাইমস/টি/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৮২ বার

আপনার মন্তব্য