যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ ইং

|   ঢাকা - 03:57am

|   লন্ডন - 10:57pm

|   নিউইয়র্ক - 05:57pm

  সর্বশেষ :

  দক্ষিণ আফ্রিকায় ব্যাপক বিক্ষোভ   প্রিয়তোষ সাহার অপসারণের দাবিতে লস এঞ্জেলেসে মানববন্ধন, প্রতিবাদ   টুইন টাওয়ার হামলার সন্দেহভাজন সিরিয়ায় গ্রেফতার   ঢাবির হল থেকে ছাত্রীদের বের করে দেয়ার প্রতিবাদে বিক্ষোভ, ২৪ ঘণ্টার আল্টিমেটাম   খালেদা জিয়ার অবস্থা ‘প্রচণ্ড খারাপ’: ফখরুল   টাইম ম্যাগাজিনের প্রভাবশালী তালিকায় নেই পুতিন-এরদোয়ান-মোদি   ১৪০ দিনে হাতে লিখলেন পুরো কোরআন   কারাগার ছাড়তে চাচ্ছে না কয়েদিরা!   ত্রিভূবনে ফের ১৩৯ যাত্রী নিয়ে ছিটকে পড়ল বিমান   কুইন্স বাংলাদেশী সোসাইটির নতুন কার্যকরি কমিটি ঘোষণা   বড় পরিবর্তনে ইসলামী ব্যাংকে অস্থিরতা   কিশোরগঞ্জ ডিস্ট্রিক্ট এসোসিয়েশনের বর্ষবরণ   নিউইয়র্কে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভা   লন্ডনে বিক্ষোভের মুখে মোদি   কোটা সংস্কার আন্দোলন: ঢাবি ক্যাম্পাসজুড়ে ভীতি

মূল পাতা   >>   তারুণ্য

ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন নেত্রকোনার কৃতি সন্তান রোকনুজ্জামান মাসুম

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৬-০৪ ০২:৩৫:২০

ছবিঃ রোকনুজ্জামান মাসুম

নিউজ ডেস্ক: সদ্য ঘোষিত বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন। পরিশ্রমের স্বীকৃতি পাওয়ায় বেশ সন্তুষ্ট তিনি। এ সম্পর্কে মাসুম বলেন, অনেকদিন ধরে ছাত্রলীগের রাজনীতি করছি। এবার পোস্ট পাওয়ায় বেশ ভালো লাগছে। এই আনন্দ বলে বোঝানো যাবে না। ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিশ্বধর্ম ও সংস্কৃত বিভাগে অধ্যয়নরত এ শিক্ষার্থী জীবনের অনেকটা সময় কাটিয়েছেন গ্রামে।
স্কুল জীবন শেষ করেছেন তার নিজ এলাকা নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার সান্দিকোনা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে। তখন থেকেই গ্রামের গরিব-দুঃখী মানুষের কষ্ট-দুর্দশা দেখে তাদের জন্য কিছু করতে চাইতেন। কিন্তু উপযুক্ত ভিত্তি না পাওয়ায় তখনকার সময় তেমন কিছু করা হয়ে উঠেনি । তবে স্বপ্নটা তার মনের মধ্যেই ছিল। ফলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি হয়েই যোগ দেন ছাত্রলীগের রাজনীতিতে। অবশেষে একটি মজবুত ভিত্তি তৈরির দিকে ভালোভাবেই এগিয়ে যাচ্ছেন নেত্রকোনার এ সন্তান। 
মাসুম তার ভবিষ্যত ইচ্ছা সম্পর্কে বলেন, আমি আসলে মানুষের জন্য কিছু করার একটা প্ল্যাটফর্ম চাচ্ছিলাম। সামান্য কিছু করতে এটা প্রয়োজন হয়না, তবে অনেক বড় কিছু করার জন্য প্ল্যাটফর্ম দরকার। আর সে কারণেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িত হওয়া। জানিনা কতদূর যেতে পারবো, তবে যেতে পারলে আমার এলাকার সাধারণ মানুষের জন্য অনেক কিছু করার চেষ্টা করবো।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৪৩৫ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত