যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২৪ অগাস্ট, ২০১৯ ইং

|   ঢাকা - 08:36pm

|   লন্ডন - 03:36pm

|   নিউইয়র্ক - 10:36am

  সর্বশেষ :

  একাদশ সংসদ নির্বাচন নৈতিকতার ধ্স নামিয়ে দিয়েছে : আম্বিয়া   ২৪ আগস্ট প্রবাসী সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলুর জন্মদিন   সুনামগঞ্জ জেলা সমাজকল্যাণ সমিতি, যুক্তরাষ্ট্র’-এর ‘বার্ষিক মিলন-উৎসব ও বনভোজন অনুষ্ঠিত   আমাজনে আগুন : ব্রাজিলের ওপর নিষেধাজ্ঞার হুমকি ইউরোপের   ফেসবুকে অপপ্রচারে থানায় জিডি করলেন লন্ডন প্রবাসী লেখক-সাংবাদিক আনোয়ার শাহজাহান   সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশী নিহত   চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে মাদক ব্যবসা, খুন সবই হয়   নিউইয়র্কে মিস নেপাল প্রতিযোগিতার বিচারক হলেন ইঞ্জিনিয়ার হানিপ   কাশ্মীর নিয়ে জার্মান চ্যান্সেলরের সঙ্গে কথা বললেন ইমরান খান   রাশিদা-ইলহান নিষিদ্ধ: ইসরাইল যাবেন না মার্কিন নারীবাদীরা   প্রবাসে কমিউনিটির চিন্তায় ও মননে সকল বাংলাদেশিরা এক এবং অভিন্ন   রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার ব্যর্থ: রিজভী   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ   আমাজনে আগুন: বাণিজ্য চুক্তি বন্ধের হুমকি ফ্রান্স-আয়ারল্যান্ডের   ধর্ম বা বিশ্বাসের কারণে সহিংসতার শিকার ব্যক্তিদের স্মরণে আন্তর্জাতিক দিবসের বিবৃতি

মূল পাতা   >>   তারুণ্য

ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন নেত্রকোনার কৃতি সন্তান রোকনুজ্জামান মাসুম

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৬-০৪ ০২:৩৫:২০

ছবিঃ রোকনুজ্জামান মাসুম

নিউজ ডেস্ক: সদ্য ঘোষিত বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন। পরিশ্রমের স্বীকৃতি পাওয়ায় বেশ সন্তুষ্ট তিনি। এ সম্পর্কে মাসুম বলেন, অনেকদিন ধরে ছাত্রলীগের রাজনীতি করছি। এবার পোস্ট পাওয়ায় বেশ ভালো লাগছে। এই আনন্দ বলে বোঝানো যাবে না। ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিশ্বধর্ম ও সংস্কৃত বিভাগে অধ্যয়নরত এ শিক্ষার্থী জীবনের অনেকটা সময় কাটিয়েছেন গ্রামে।
স্কুল জীবন শেষ করেছেন তার নিজ এলাকা নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার সান্দিকোনা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে। তখন থেকেই গ্রামের গরিব-দুঃখী মানুষের কষ্ট-দুর্দশা দেখে তাদের জন্য কিছু করতে চাইতেন। কিন্তু উপযুক্ত ভিত্তি না পাওয়ায় তখনকার সময় তেমন কিছু করা হয়ে উঠেনি । তবে স্বপ্নটা তার মনের মধ্যেই ছিল। ফলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি হয়েই যোগ দেন ছাত্রলীগের রাজনীতিতে। অবশেষে একটি মজবুত ভিত্তি তৈরির দিকে ভালোভাবেই এগিয়ে যাচ্ছেন নেত্রকোনার এ সন্তান। 
মাসুম তার ভবিষ্যত ইচ্ছা সম্পর্কে বলেন, আমি আসলে মানুষের জন্য কিছু করার একটা প্ল্যাটফর্ম চাচ্ছিলাম। সামান্য কিছু করতে এটা প্রয়োজন হয়না, তবে অনেক বড় কিছু করার জন্য প্ল্যাটফর্ম দরকার। আর সে কারণেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িত হওয়া। জানিনা কতদূর যেতে পারবো, তবে যেতে পারলে আমার এলাকার সাধারণ মানুষের জন্য অনেক কিছু করার চেষ্টা করবো।

এই খবরটি মোট পড়া হয়েছে ২২০০ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত