যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 06:14pm

|   লন্ডন - 12:14pm

|   নিউইয়র্ক - 07:14am

  সর্বশেষ :

  প্রতীক বরাদ্দ, একাদশ সংসদ নির্বাচনে ৩শ আসনে ১৮৪১ প্রার্থী   সিডনিতে বিজয় দিবস উদযাপন শুরু   ধানের শীষকে জয়যুক্ত করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : রোমে বিএনপির সভা   নিউইয়র্কে তিন দিনব্যাপী ফোবানা কনভেনশন ৩০-৩১ আগস্ট ও ১ সেপ্টেম্বর ২০১৯   আন্দোলনকারীদের সঙ্গে বসবেন ম্যাক্রো, না থামলে কড়া পদক্ষেপ   ইইউর অনুমতি ছাড়াই ব্রেক্সিট বাতিল করতে পারবে যুক্তরাজ্য : ইসিজি   বন্ধ ৫৮টি অনলাইন নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানালেন সাকিব   ধানের শীষের প্রচারের নেতৃত্বে ড. কামাল   ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!   নির্বাচন সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য করতে ইইউ'র আহ্বান   গৃহশিক্ষকের চোখে প্রিন্স মোহাম্মদ বিন সালমানের শৈশব   সোমবার প্রতীক বরাদ্দ   প্রার্থিতা ফিরে পেতে খালেদা জিয়ার রিট   ভারতে ইভিএম নিয়ে বাড়ছে সন্দেহ ও অবিশ্বাস

মূল পাতা   >>   তারুণ্য

ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন নেত্রকোনার কৃতি সন্তান রোকনুজ্জামান মাসুম

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৬-০৪ ০২:৩৫:২০

ছবিঃ রোকনুজ্জামান মাসুম

নিউজ ডেস্ক: সদ্য ঘোষিত বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন। পরিশ্রমের স্বীকৃতি পাওয়ায় বেশ সন্তুষ্ট তিনি। এ সম্পর্কে মাসুম বলেন, অনেকদিন ধরে ছাত্রলীগের রাজনীতি করছি। এবার পোস্ট পাওয়ায় বেশ ভালো লাগছে। এই আনন্দ বলে বোঝানো যাবে না। ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিশ্বধর্ম ও সংস্কৃত বিভাগে অধ্যয়নরত এ শিক্ষার্থী জীবনের অনেকটা সময় কাটিয়েছেন গ্রামে।
স্কুল জীবন শেষ করেছেন তার নিজ এলাকা নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার সান্দিকোনা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে। তখন থেকেই গ্রামের গরিব-দুঃখী মানুষের কষ্ট-দুর্দশা দেখে তাদের জন্য কিছু করতে চাইতেন। কিন্তু উপযুক্ত ভিত্তি না পাওয়ায় তখনকার সময় তেমন কিছু করা হয়ে উঠেনি । তবে স্বপ্নটা তার মনের মধ্যেই ছিল। ফলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি হয়েই যোগ দেন ছাত্রলীগের রাজনীতিতে। অবশেষে একটি মজবুত ভিত্তি তৈরির দিকে ভালোভাবেই এগিয়ে যাচ্ছেন নেত্রকোনার এ সন্তান। 
মাসুম তার ভবিষ্যত ইচ্ছা সম্পর্কে বলেন, আমি আসলে মানুষের জন্য কিছু করার একটা প্ল্যাটফর্ম চাচ্ছিলাম। সামান্য কিছু করতে এটা প্রয়োজন হয়না, তবে অনেক বড় কিছু করার জন্য প্ল্যাটফর্ম দরকার। আর সে কারণেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িত হওয়া। জানিনা কতদূর যেতে পারবো, তবে যেতে পারলে আমার এলাকার সাধারণ মানুষের জন্য অনেক কিছু করার চেষ্টা করবো।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৭৬৯ বার

আপনার মন্তব্য