প্রবাস

মহিলা সমাজ কল্যাণ সমিতি ইতালীর আয়োজনে কাবাব পার্টি অনুষ্ঠিত

ইতালীতে প্রবাসী বাংলাদেশী মহিলা সংগঠন মহিলা সমাজ কল্যাণ সমিতি ইতালীর উদ্দোগে এক কাবাব পার্টির আয়োজন করা হয়েছে। ইউরোপে গরমের সময়টা বিশেষ করে বেশ আনন্দ উল্লাসে মধ্য দিয়ে কাটানোর চেষ্টা করেন প্রাবাসীরা।

এ দিকে সেই আমেজ কাটেনোর জন্য মহিলা সমাজ কল্যাণ সমিতির সভাপতি লায়লা শাহ' ও সাধারন সম্পাদক শামীমা জামান সহ সমিতির সকল নেতৃবৃন্দদের আমন্ত্রণে গত রবিবার ঈদ পূর্ণমিলন অনুষ্ঠানটি সফল ভাবে সম্পন্ন হওয়ায় গতকাল বৃহস্প‌তিবার সন্ধ্যায় এক কাবাব পার্টির আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি পার্কে থাকলেও বৃষ্টির বিলম্ভতার করনে সমিতির সভাপতি লায়লা শাহ'র নিজ বাসভবনে এক কাবাব পার্টিটি অনুষ্ঠিত হয়। এতে যোগদেন করেন রোমে বসবাসরত সামাজিক সংগঠনের নেতৃবৃন্দে সহ মহিলা সমাজ কল্যাণ সমিতির সকল নেতৃবৃন্দেরা। অনুষ্ঠানে নারী, পুরুষ, শিশুরাও মেতে ওঠে আনন্দ উল্লাসে। এক ভিন্ন ধর্মী আয়োজন যেন মুগ্ধ করে দেয় সবাইকে।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা জানান মনোরম পরিবেশে প্রবাসে থেকেও মহিলা সমাজ কল্যাণ সমিতির নেতৃবৃন্দেদের এ আয়োজনটি প্রশংসনিয়। এবং আমন্ত্রিত অতিথিরা মহিলা সমাজ কল্যাণ সমিতির সকল নেতৃবৃন্দদের ধন্যবাদ জানান। পরিশেষে সমিতির সভাপতি লায়লা শাহ্ আমন্ত্রিত সুসিল সমাজের নেতৃবৃন্দে সহ মহিলা সমাজ কল্যাণ সমিতির সকল নেতৃন্দেরা উপস্থিত হওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি