লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে করোনায় আক্রান্ত হলেন নার্সিং হোমের ১০ স্টাফ, ৭ জন রোগী


লস এঞ্জেলেসে এবার প্রাণঘাতী কভিড-১৯ (করোনাভাইরাসে) আক্রান্ত হলেন একটি নার্সিং হোমের চিকিৎসা কাজে নিযুক্ত ১০ স্টাফ। এবং নার্সিং হোমটিতে চিকিৎসা নিতে আসা ৭ রোগী। অবশ্য আক্রান্ত ৭ রোগীর মধ্যে ২ জন মারা যান। 

আক্রান্ত ১০ জনের মধ্যে ঠিক কতজন চিকিৎসক, নার্স বা সহযোগী স্টাফ এমন কোন তথ্য প্রকাশ করেনি।   

‘আলমেডা কেয়ার সেন্টার’ নামের এই নার্সিং হোমটির অবস্থান ৯২৫ ডব্লিউ, আলমেডা এভিনিউতে। লস এঞ্জেলেস স্বাস্থ্য বিভাগ এই নার্সিং হোম সম্পর্কে জানান, লস এলঞ্জেলেসের অন্যান্য নার্সিং হোমের মতো এখানেও অত্যাধুনিক সব সুযোগ সুবিধা ছিল। কিন্তু ভাইরাসের সংক্রমণে তা ভেঙ্গে পড়ে।  

আলমেডা কেয়ার সেন্টারের মুখপাত্র এলিজাবেথ টাইলার জানান, নতুন এই করোনাভাইরাসে আক্রান্ত মোট ৭ জন রোগীর মধ্যে ২ জন মারা যায়। আরও ২ জন সুস্থ হয়ে চিকিৎসা শেষে বাড়ি ফিরে যায়। বাকি ৩ জন এখনো চিকিৎসাধীন। 

আজ শনিবার কাউন্টির স্বাস্থ্য বিভাগের পরিচালক বারবারা জানান, এখনো পর্যন্ত লস এঞ্জেলেস কাউন্টির তিনটি নার্সিং হোমে প্রাণঘাতী করোনাভাইরাসে সংক্রমণের খবর পাওয়া যায়। 

উল্লেখ্য, লস এঞ্জেলেস কাউন্টি ও স্বাস্থ্য বিভাগের সর্বশেষ তথ্য অনুযায়ী প্রাণঘাতী কভিড-১৯ (করোনাভাইরাসে) লস এঞ্জেলেস কাউন্টিতে মারা যায় মোট ৩২। আর প্রাণঘাতী এই ভাইরাসটিতে এখনো পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১ হাজার ৮০৪ জন। 


/এলএ বাংলা টাইমস/