লস এঞ্জেলেস

অরেঞ্জ কাউন্টির ফুড ব্যাংক খাদ্য বিতরণ করবে আনাহিমের ‘হোন্ডা সেন্টারে’


ইস্টারের আগে আগামীকাল শনিবার সকাল থেকে অরেঞ্জ কাউন্টির দ্বিতীয় হার্ভেস্ট ‘ফুড ব্যাংক’ এর খাদ্য বিতরণ কার্যক্রম চালু হচ্ছে আনাহিমের ‘হোন্ডা সেন্টারে’। 

বিতরণটি হোন্ডা সেন্টারের পার্কিং লটে হবে। ২৬৯৫ পূর্ব ক্যাটেলা অ্যাভিনিউতে। আর এই কার্যক্রম চলবে সকাল ৯ টা থেকে ১২ টা অবধি।

করোনভাইরাস মহামারী দ্বারা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের মধ্যে এই বিতরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে। 

তবে কর্মকর্তারা জানান, এখানে কাউকে গরীব প্রমাণ করার জন্য কোন প্রকার আয়ের সনদ বা আইডি কার্ডের প্রয়োজন নেই। এখানে আসা প্রত্যেকেই এই খাদ্যসামগ্রী নিতে পারবে। তবে খাদ্য সামগ্রী নিতে আসা সমস্ত ব্যক্তিকে অবশ্যই যানবাহনে করে আসতে হবে।

কর্মকর্তারা জানিয়েছেন, ফুড ব্যাংক শারীরিক দূরত্বের মান বজায় রেখে ৭ হাজার গাড়ি বা পরিবারের জন্য ব্যাগ খাবার সরবরাহ করবে। প্রতিটি যানবাহন আলু, পেঁয়াজ, বিভিন্ন প্রকার গ্রোসারি আইটেম ও হাওয়াইয়ান কিং রুটির বস্তা পাবে। 

“এই বিতরণ কার্যক্রম দরিদ্র পরিবারগুলির জন্য সুরক্ষা হিসাবে করা করা হয়েছে। যা সাম্প্রতিক সপ্তাহগুলিতে কাউন্টি জুড়ে ১২১ টি খাদ্য বিতরণ সাইটগুলির মধ্যে একটির সহায়তার উপর নির্ভর করেছে। ফুড ব্যাংকের কর্মকর্তারা এমন তথ্য জানান। 

‘ফুড ব্যাংক’ এর এই কার্যক্রমে সহায়তা করবে হোন্ডা সেন্টার, আনাহিম ডিউকস, পুলিশ ও অরেঞ্জ সিটি দমকল বিভাগ। গত ২১ শে মার্চ স্টেডিয়ামে ‘ফুড ব্যাংক’ একইরকম একটি অনুষ্ঠান করেছিল।


/এলএ বাংলা টাইমস/