প্রবাস

মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশনের মতবিনিময়

মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ’র সদস্য মুজিবুর রহমান (রেনু) ও শ্রীমঙ্গল এসোসিয়েশনের সদস্য সচিব আলাউদ্দিন চৌধুরী লিটনের মাতার ইন্তেকালে মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি উভয়ের মাতা বাংলাদেশে ইন্তেকাল করেন (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। গত ১৬ জানুয়ারী মঙ্গলবার বাদ মাগরিব এস্টোরিয়ার হালাল কিচেন রেষ্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রবাসী মৌলভীবাজারবাসীদের পক্ষ থেকে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ’র ভারপ্রাপ্ত সভাপতি আবু সাঈদ হামজা। অনুষ্ঠানে মরহুমাদ্বয়ের বিদেহী আতœার শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।

অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ’র ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান সৈয়দ শওকত আলী, উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান তুতিউর রহমান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্যক্ষ মইনুল ইসলাম, যুগ্ম সম্পাদক জুবায়ের খান জুয়েল ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ রিপন মিয়া সহ আলম উদ্দিন, খলিলুর রহমান খলিল, তুহিন খান, সৈয়দ জিলাদুর রহমান (জিলাদ) প্রমুখ।

সংগঠনের নেতৃবৃন্দ বার্তা সংস্থা ইউএনএ প্রতিনিধিকে জানান অনুষ্ঠানে মতবিনিময়কালে বাংলাদেশের শীতার্ত মানুষের সাহায্যার্থে বিশেষ করে মৌলভীবাজারের শীতার্ত মানুষের জন্য তাৎক্ষনিকভাবে ২,০০০ ডলার  সংগ্রহ করা হয়।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি