বিনোদন

নিউইয়র্কে ‘শো টাইম মিউজিক’র ইফতার ও দোয়া মাহফিল

ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক এওয়ার্ডের আয়োজক সংস্থা ‘শো টাইম মিউজিক’ শুভানুধ্যায়ীদের নিয়ে আয়োজন করেছিলো ইফতার ও দোয়া মাহফিল। ৩০ এপ্রিল  শুক্রবার উডসাইডে কুইন্স প্যালেস মিলনায়তনে অনুষ্ঠিত ইফতার পার্টিতে যোগ দিয়েছিলেন নিউইয়র্ক বাংলাদেশ কমিউনিটির সর্বস্তরের প্রতিনিধিরা।

ইফতার পূর্ববর্তী দোয়া মাহফিলে মরণব্যাধি করোনায় আক্রান্ত হয়ে আমেরিকা ও বাংলাদেশে প্রাণ হারানো শিল্পী-সাহিত্যিক-সাংবাদিক-পেশাজীবীদের তাদের আত্মার শান্তি করা হয়।

‘শো টাইম মিউজিক’ সিইও আলমগীর খান আলম ইফতার মাহফিলে আগত সবাই স্বাগত জানিয়ে ‘শো টাইম মিউজিক’র পাশে থাকার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ডা. চৌধুরী সারওয়ারুল হাসান, কুইন্স ডেমক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এট লার্জ অ্যাটর্নি  মঈন চৌধুরী, কমিউনিটি বোর্ড মেম্বার ও গোল্ডেন এইজ হোম কেয়ারের প্রেসিডেন্ট মোহাম্মদ শাহনেওয়াজ ও বাংলাদেশ সোসাইটির শিক্ষা বিষয়ক সম্পাদক আহসান হাবিব।

মোনাজাতের আগে নাতে রসুল পরিবেশন করেন শিল্পী শাহ মাহবুব। মোনাজাতে পরিচালনা করেন মাওলানা বশির আহমেদ।

ইফতার মাহফিলে বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে ছিলেন বিএনপি নেতা ও কন্ঠশিল্পী বেবী নাজনীন, সাংবাদিক মাহফুজুর রহমান লাবলু আনসার, আকবর হায়দার কিরণ, শহিদুল ইসলাম, মিজানুর রহমান মিজান, শাহাববউদ্দিন সাগর, মঞ্জুর হোসেইন, ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী ও দীপু, কমিউনিটি এক্টভিস্টিইশতিয়াক রুমী, সঙ্গীতশিল্পী দম্পতী তাজ ও প্রমি, সঙ্গীতশিল্পী রানো নেওয়াজ ও তুহিন রোজী, সঙ্গীতশিল্পী দম্পতী ইব্রাহিম সেলিম-রুবিনা সেলিম, মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, মুক্তিযোদ্ধা খুরশিদ আনোয়ার বাবলু, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন, ফাউমা ইনিশিয়েটিভের সিইও ও তরুন ডেমোক্রেট নেতা ডেমক্র্যাট ফাহাদ সোলায়মান,  বিএনপি নেতা গিয়াসউদ্দিন, মাকসুদ এইচ চৌধুরী, শাহাদৎ হোসেন রাজু, কমিউনিটি এক্টভিস্ট হাসান জিলানী,  ডিজিটাল গ্রাফিক্সের কর্ণধার মোহাম্মদ মনিরুল ইসলাম,  গ্রাফিক্স ওয়ার্ল্ড এর কর্ণধার মোহাম্মদ শাকিল মিয়া, কমিউনিটি এক্টভিস্ট ড. রফিক আহমেদ, কমিউনিটি এক্টভিস্ট শাহ শহিদুল ইসলাম, উপস্থাপিকা শামসুন্নহার নিম্মী প্রমূখ।   এলএবাংলাটাইমস/এলআরটি/ই