বিনোদন

উৎসবের কেবল তো শুরু: আয়মান

নেচে-গেয়ে নিজেদের গায়েহলুদ অনুষ্ঠান উদযাপন করেছেন আয়মান সাদিক ও মুনজেরিন শহীদ। শুক্রবার রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে বিয়ে সম্পন্ন হয় ভিডিও শেয়ারিং প্ল্যাটফরমের এই দুই তারকার। আর ঢাকার আর্মি অফিসার্স ক্লাবে গায়েহলুদ অনুষ্ঠান আয়োজন করা হয়। যেখানে মুনজেরিন ও আয়মান সাদিকের কাছের মানুষজন উপস্থিত ছিলেন। বর ও কনে দুজনকে বর্ণময়, রং ঝলমলে পোশাকে দেখা যায়। সামাজিক মাধ্যমে অবশ্য আয়মান দুজনের এই বর্ণিল সাজের ছবি পোস্ট করে লিখেছেন, ‘এই হাসি, রং, উৎসবের কেবল তো শুরু!

এই আয়োজনে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককেও দেখা যায়। শুধু তা-ই নয়, এই আয়োজনে পলক দেশের প্রয়াত কিংবদন্তি ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর তুমুল জনপ্রিয় গান ‘সেই তুমি’ গাইতে শুরু করেন। শুধু পলকই নন, আয়মান ও মুনজেরিনও একই সঙ্গে তুমুল উচ্ছ্বাসে গাইতে থাকেন, ‘সেই তুমি কেন এত অচেনা হলে...’ আয়মান সাদিক ২০১৫ সালে ‘১০ মিনিট স্কুল’ প্রতিষ্ঠা করেন।  এটা এমন একটি প্রতিষ্ঠান, যা অনলাইনে শিক্ষা বিষয়ক বিভিন্ন তথ্য এবং সহযোগিতা বিনা মূল্যে দিয়ে থাকে।

এই প্রতিষ্ঠান মূলত ইংরেজি, গণিত ও বিজ্ঞানের নানা বিষয়, যা একাডেমিক সিলেবাসের আওতাভুক্ত এবং বিভিন্ন বিষয়ের ওপর দক্ষতা কিভাবে বাড়ানো যায়, তা নিয়ে ভিডিও তৈরি করে। আয়মান সাদিক ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর ছাত্র। মুনজেরিন শহীদের জন্ম চট্টগ্রামে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতকোত্তরে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অর্জন করেছিলেন। এলএবাংলাটাইমস/আইটিএলএস