খেলাধুলা

রাসেল মাহমুদের নিষেধাজ্ঞা প্রত্যাহার চেয়েও পায়নি মোহামেডান

রাসেল মাহমুদের নিষেধাজ্ঞা প্রত্যাহার চেয়েও পায়নি মোহামেডান। আবাহনীর বিপক্ষে শেষ ম্যাচ না খেলার হুমকি দিয়েও শেষ পর্যন্ত মাঠে এসেছিল তারা। কিন্তু খেলতে নেমেও শেষ পর্ন্ত খেলাটা শেষ করল না তারা। ৩-২ গোলে এগিয়ে থাকা অবস্থায় দুই দলের খেলোয়াড়দের মারামারি লেগে গেলে মোহামেডানের দুজন ও আবাহনীর একজন লাল কার্ড পায়।
মোহামেডান সেটিই মেনে নিতে না পেরে উঠে যায় মাঠ থেকে। আম্পায়াররা নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা অবশেষে জয়ী ঘোষণা করে আবাহনীকে।
হকি লিগের শেষ হলো তাই বিতর্কের মধ্যে দিয়েই। আবাহনীকে জয়ী ঘোষণা করায় আর আগের ম্যাচে মেরিনার ইয়াংস ৪-২ গোলে পুলিশের বিপক্ষে জয় পাওয়ায় শীর্ষে আবাহনী ও মেরিনারের পয়েন্ট এখন সমান।
তাতে শিরোপার জন্য দুই দল প্লে অফ খেলবে নাকি যুগ্ম চ্যাম্পিয়ন হবে সেই সিদ্ধান্ত নেবে এখন ফেডারেশন।  
 তৃতীয় মিনিটেই পেনাল্টি কর্নার থেকে আফফান ইউসুফের গোলে এগিয়ে যায় আবাহনী। দ্বিতীয় কোয়ার্টারে পুস্কর ক্ষিসা করেন ২-০। মোহামেডান এরপর খেলায় ফিরে মালয়েশিয়ান ফয়সাল বিন সারির হ্যাটট্রিকে।
দ্বিতীয় কোয়ার্টারের শেষে এবং তৃতীয় কোয়ার্টারে টানা দুই গোল করে মোহামেডানকে ৩-২ গোলে এগিয়ে দেন সারি। কিন্তু সেই লিড বিসর্জন দিয়ে মোহামেডান না খেলাটাকেই ঠিক সিদ্ধান্ত মনে করেছে। এলএবাংলাটাইমস/আইটিএলএস