প্রবাস

পিপল এন টেকের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলণী

১৫ জুন শনিবার জ্যাকসন হাইটসের বেলাজুনু পার্টি হল এ আয়োজিত হয়েছে পিপল এন টেক এর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুর্নমিলনী অনুষ্ঠান। অনুষ্ঠানটির সার্বিক আয়োজনে ছিলেন প্রতিষ্ঠানটির প্রাক্তন ছাত্র মো: মোস্তাফিজুর রহমান (পারভেজ), মাসুদ আলম মিঠু ও দিলারা জেসমিন সুমি।
পিপল এন টেক এর কর্ণধার ইঞ্জিনিয়ার আবু হানিপ এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন এবং পিপল এন টেক থেকে কোর্স গ্রহণ করে বর্তমানে যারা আইটি জগতে আমেরিকার বিভিন্ন কোম্পনীতে নেতৃত্ব দিয়ে আসছেন, তাদের মধ্যে একটি দৃঢ় নেটওয়ার্ক স্থাপন করাই ছিল এ আয়োজনের মুল উদ্দেশ্য।
অনুষ্ঠানের আয়োজকবৃন্দ তাদের পিপল এন টেক এর শিক্ষাকালীন বন্ধুত্বের স্মৃতি, নেটওয়ার্কিং এর সামাজিক সুবিধা ও চাকুরী জগতের সুবিধা সহ নানা সুবিধা নিয়ে তাদের নিজ নিজ মতামত প্রদান পূর্বক উপস্থিত অন্যানদের মতামত প্রদানের আহ্বান জানান। তারা আগামী দিনে কিভাবে নিজেদের সামনে এগিয়ে নিয়ে যাবার পাশাপাশি পরবর্তী প্রজন্মকেও সামনে এগিয়ে নিয়ে যাওয়া যায় সে বিষয়ে আরো দৃঢ়ভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।
মতামত প্রদান পর্ব শেষে প্রক্তান ছাত্র-ছাত্রীরা জনাব আবু হানিপকে তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেন।
জনাব আবু হানিপ তার বক্তবে সবাইকে ধন্যবাদ প্রদানের পাশাপাশি পিপল এন টেক সমাজকে কিভাবে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছে তার কিছু বিবরণ তুলে ধরেন।
সবশেষে পিপল এন টেক এর প্রেসিডেন্ট ফারহানা হানিপ প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মধে গিফট প্রদান পূর্বক অনুষ্ঠান শেষ করেন।