প্রবাস

হজ পালনরত অবস্থায় লন্ডন প্রবাসী খায়রুল আনামের ইন্তেকাল

পবিত্র হজ পালনরত অবস্থায় লন্ডন প্রবাসী বিশিষ্ট সমাজসেবী খায়রুল আনাম রায়হান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

৯ আগষ্ট শুক্রবার সকালে মিনা প্রান্তরে যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। খায়রুল আনাম স্বস্ত্রীক পবিত্র হজ পালন করতে গিয়ে ছিলেন।

খায়রুল আনাম রায়হান ছিলেন, দাওয়াতুল ইসলাম ইউকে এন্ড আইরলান্ড হোয়াইট চ্যাপেল ব্রাঞ্চের ট্রেজারার, জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ও এডুকেশন ট্রাস্ট ইউকের সদস্য।

তিনি লন্ডনের টাওয়ার হ্যামলেটস বারার আসফিল্ড স্ট্রিটে পরিবার নিয়ে বসবাস করতেন। তাঁর গ্রামের বাড়ি সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার বারহাল।

অত্যন্ত সাদা মনের মানুষ খায়রুল আনাম রায়হান পূর্ব লন্ডনের সোনালি গার্ডেনস ডে সেন্টারে দীর্ঘ দিন কাজ করার সুবাদে বাঙালি কমিউনিটিতে তাঁর পরিচয় ছিল একজন সৎ, স্বজন,পরপোকারী হিসাবে।

মরহুম খায়রুল আনাম রায়হান এর মৃত্যুর খবরে তাঁর কর্মস্থল ও সংগঠনের কমকর্তাদের মাঝেও শোকের ছায়া নেমে এসেছে। এদিকে ১০ আগষ্ট শনিবার বাদ আসর সন্ধ্যা ৬.৪৫টায় পূর্ব লন্ডনের দারুল উম্মা মসজিদে দাওয়াতুল ইসলাম ইউকে এন্ড আয়ারল্যান্ডের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।