প্রবাস

ইতালী আওয়ামী লীগ সভাপতির মিলান সফর

ইতালী আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইদ্রিস ফরাজী এক সংক্ষিপ্ত সফরে মিলান পৌঁছালে মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের নেতৃবৃন্দদরা তাঁকে স্বাগত জানান।

 পরে তিনি মিলান আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। তিনি বর্তমান ইতালী আওয়ামী লীগ নিয়ে বিভিন্ন বিষয় কথা বলেন। তিনি বলেন ইতালী আওয়ামী লীগ নিয়ে যারা বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করছে তাদের সবার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হচ্ছে। কেউ যদি সংগঠন বিরোধী কোন কাজ করে তাদের বিরুদ্ধে অব্যশই সাংগঠনিক নিয়মে বিচার হবে।
 মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের নেতৃবৃন্দরা তাঁকে বিভিন্ন প্রশ্ন করেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আগামী মার্চ মাসের ২৯ তারিখে ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এবং তার পরবর্তীতেই মিলান আওয়ামী লীগের সম্মেলন হবে। এবং তিনি আরও বলেন, এবার যারাই নেতৃত্বে আসবেন অব্যশই তারা বিভিন্ন প্রভেন্সের নেতৃবৃন্দের ইতালী আওয়ামী লীগের মূল কমিটিতে নেতৃত্ব দেওয়ার সুযোগ দিবেন।

 মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল কবির জামান,  সদস্য আকরাম হোসেন, সহ-সভাপতি দেলোয়ার হোসেন মোল্লা, সদস্য মজিবুর রহমান হারিছ, যুগ্ম সাধারণ সম্পাদক রহমান খান, সরোয়ার মোল্লা,তুহিন মাহমুদ, প্রচার সম্পাদক মামুন হাওলাদার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জালাল হাওলাদার,বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাজী মোহাম্মদ শাহ আলম, যুবলীগ সভাপতি মামুন খান,সাধারণ সম্পাদক শফিউদ্দিন আহমেদ শফি, সাংগঠনিক সম্পাদক এনায়েত হাওলাদার, রিপন খান, শাহিন হাওলাদার প্রমুখ।