প্রবাস

পেনসিলভেনিয়ায় মোবাইল বাংলাদেশ দূতাবাসের কার্যক্রম সম্পন্ন

ওয়াশিংটন থেকে আগত মোবাইল বাংলাদেশ দূর্তাবাস কর্মকর্তা  রাশেদুজ্জামান (মিনিস্টার রাজনৈতিক) এবং আব্দুল হাই মিল্টন (পার্সপোট এবং ভিসা)-এর নেতৃত্বে ৫ সদস্যের একটি টীম গত ১৫ই এপ্রিল থেকে ১৭ই এপ্রিল রোজ শুক্র, শনি এবং রবিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, ২০২২ইং আপার ডার্বি, আল মদিনা মসজিদে অবস্হান করে সেবা প্রদান করেন।

এ সময় দূর্তাবাস কর্মকর্তাবৃন্দ অভিবাসী বাংলাদেশিদের প্রায় ৬৫০টির অধিক নো ভিসা, ভিসা প্রদান, পুলিশ ক্লিয়ারেন্স আবেদন সত্যায়ন, বিভিন্ন ধরনের সনদের সত্যায়ন করাসহ অন্যান্য প্রয়োজনীয় সেবা কার্যক্রম সফলতার সাথে সম্পন্ন করেন।

তিন দিনের এই কার্যক্রমের সমাপ্তি পর্বে মসজিদ কমিটির পক্ষ থেকে মসজিদ কমিটির প্রেসিডেন্ট জিয়াউদ্দিন এবংকাউন্সিলার শেখ সিদ্দিক, কাউন্সিলার মোহাম্মদ নূরুল হাসান দূর্তাবাস কর্মকর্তাবৃন্দকে ধন্যবাদ এবং তাদের ভূয়সী প্রশংসাকরেন। বিশেষ করে আয়োজকদের পক্ষ থেকে এ বি এম আলতামাস বাবুল বলেন যে, ওয়াশিংটন থেকে আগত এবার টীমটিছিলো এক কথায় অতুলনীয়। যেমন ছিলো তাদের ব্যবহার তেমনি ছিল তাদের কাজ।ভিষণ আন্তরিক এবং দ্রুততার সাথে কাজ সম্পন্ন করেন। মানুষের মাঝে এ ধরনের সেবা প্রদানের মানসিকতা সেবা গ্রহনকারীদের মনযোগ আকর্ষন করেন এবং প্রত্যেকেআগত টীমকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

আগত টীম মেম্বারদের পক্ষ থেকে জনাব আব্দুল হাই মিল্টন বলেন যে, মোবাইলে টীমে কাজ করার এটাই ছিলো তাঁর প্রথমকাজের অভিজ্ঞতা যা করতে পেরে সত্যিই তিনি আনন্দিত।এইবারের অভিজ্ঞতাকে তিনি ভবিষ্যতে অন্য কোন স্হানে আরোভালো সার্ভিস দেওয়ার আশ্বাস প্রদান করেন।

সর্বশেষ বক্তা হিসাবে আগত টীমের পক্ষ থেকে জনাব রাশেদুজ্জামান বলেন যে, তিনি মুগ্ধ আয়োজক টীমের কার্যক্রম, সহযোগিতা এবং আতিথেয়তায়।বিশেষ করে তিনি ধন্যবাদ প্রদান করেন সেবা গ্রহিতাদেরকে তাদের ধৈর্য্য সহকারে সেবা গ্রহনকরায়। তিনি ভবিষ্যতে আরো সুন্দর এবং গোছানোভাবে সেবা প্রদান করার আশ্বাস দেন।   এলএবাংলাটাইমস/এলআরটি/এ

[এলএ বাংলাটাইমসের সব নিউজ আরও সহজভাবে পেতে ‘প্লে-স্টোর’ অথবা ‘আই স্টোর’ থেকে ডাউনলোড করুন আমাদের মোবাইল এপ।]