প্রবাস

সান ফ্রান্সিসকো সিলিকন ভ্যালি আওয়ামী লীগের উদ্যোগে শোক দিবস পালন

১৫ আগস্ট ২০২২ জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারবর্গের ৪৭তম শাহাদত বার্ষিকী যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে পালন করেছে সান ফ্রান্সিসকো সিলিকন ভ্যালি আওয়ামী লীগ। শোক দিবস উপলক্ষে সান ফ্রান্সিসকোতে এক দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শোক দিবসের শুরুতে বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধুর পরিবারের শহীদের আত্মার শান্তি কামনা করে দোয়া পড়ানো হয় এবং পরে এক মিনিটের নিরবতা পালন করা হয়। শোক দিবসে বঙ্গবন্ধুর একটি প্রামান্য চিত্র প্রদর্শিত হয়।

অনুষ্ঠানে বক্তারা শহীদদের আত্মত্যাগ নিয়ে আলোচনা করেন এবং বঙ্গবন্ধুর খুনিদের বিচারের প্রশংসা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলিকন ভ্যালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী শাহরিয়ার রহমান। এছাড়া উপস্থিত ছিলেন সিলিকন ভ্যালি আওয়ামী লীগের সভাপতি রাজ হামিদ,  সহ সভাপতি কাওসার জামাল, মহিলা এবং শিশু বিষয়ক সম্পাদক হুমায়রা আজিজ, সংস্কৃতিক বিষয়ক  সম্পাদক রুবনা রশিদ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জ্যামিং এন্টারটেইনমেন্টের সি ই ও আজিজ চৌধুরী। উপস্থিত ছিলেন সান ফ্রান্সিসকো সিলিকন ভ্যালি আওয়ামী লীগের সদস্য দিপু রহমান, মোহাম্মদ শফিকুল হক, অনির্বাণ পল, জিয়াউল এলাম, এ এম আব্দুল হাই সহ অনেকে।   এলএবাংলাটাইমস/এলআরটি/এ

[এলএ বাংলাটাইমসের সব নিউজ আরও সহজভাবে পেতে ‘প্লে-স্টোর’ অথবা ‘আই স্টোর’ থেকে ডাউনলোড করুন আমাদের মোবাইল এপ।]