প্রবাস

নিউজার্সিতে জমকালো আয়োজনে প্যাটারসন ক্রিকেট লীগ পিসিএলের উদ্বোধন

নিউজার্সির প্যাটারসনে ২৪ জুলাই রবিবার দুপুরে ৬ষ্ঠ বারেরর মত আয়োজিত প্যাটারসন ক্রিকেট লীগ পিসিএল এর উদ্বোধন করা হয়েছে ।ওই ক্রিকেট লীগের উদ্বোধন উপলক্ষে প্যাটারসন সিটির গ্রেইস বাকলী পার্কের খেলার মাঠে দুপুর ২টায় আয়োজন করা হয় জাকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানের ।



এউপলক্ষে মুনিম খালিকের পরিচালনায় উদ্বোধন পূর্ব আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পিসিএলের  প্রধান পৃষ্ঠপোষক এবং প্যাটারসন সিটির দুই নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলম্যান বিশিষ্ট সমাজ সেবক দানবীর  শাহীন খালিক । এসময় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন প্যাটারসন সিটি থেকে নির্বাচিত কাউন্সিলওম্যান মারিজা ডেবিলা, কমিউনিটি নেতা দেওয়ান বজলু,হারুন মিয়া, লোকমান হোসাইন,পিসিএল-এর সভাপতি ফয়েজ আহমেদ, সহসভাপতি আফজাল হোসেন,সাধারণ সম্পাদক তানিম উদ্দীন।

জাকজমকপূর্ণ ওই  উদ্বোধনী অনুষ্ঠানে সাপ্তাহিক ঠিকানা-এর নিউজার্সি প্রতিনিধি মাশুক আহমাদ, এন জে বাংলা-২৪ টিভির পরিচালক এনাম চৌধুরী, উত্তর আমেরিকা থেকে প্রকাশিত নিউজ ম্যাগাজিন  'দিনবদল'-এর সম্পাদক বিশ্বজিৎ দে বাবলু,নিউজার্সি আওয়ামী-যুবলীগের সভাপতি নুরুজ্জামান সোহেলসহ  নিউজার্সী প্রবাসী বাংলাদেশীদের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক,ধর্মীয় ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।


 এলএবাংলাটাইমস/এএল/এলআরটি