বাংলাদেশ

মন্ত্রীসভায় ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড অনুমোদন দেওয়ায় বিরামপুরে ছাত্রলীগের আনন্দ র‍্যালী

দিনাজপুরের বিরামপুরে বাংলাদেশ ছাত্রলীগের আয়োজনে আনন্দ র‍্যালী ও ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত‍‍্যুদন্ড বিধান মন্ত্রী সভায় খসড়া চূড়ান্ত অনুমোদন দেওয়ায় এবং উক্ত সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে  মঙ্গলবার (১৩ অক্টোবর) উপজেলা, পৌর ও সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সম্মিলিত উদ‍্যোগে বেলা ৩টায় বিরামপুর সরকারি কলেজ হতে এক বিশাল র‍্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে ঢাকা মোড়ে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক খোরশেদ আলম মানিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ও পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম মর্তুজা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহমান রয়েল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মৃত‍্যুঞ্জয় স্বদেশ, সাধারণ সম্পাদক মাসুদ রানা, পৌর ছাত্রলীগের সভাপতি মোস্তাকিম ইসলাম, সাধারণ সম্পাদক নাহিদ হাসান সেতু, সরকারি কলেজ শাখা ছাত্রলীগ নেতা আলীম ফারুক, জাকির হোসেন সুমন, পলাশ ইসলাম মহিম প্রমূখ।
সভায় বক্তারা, উক্ত আইনের খসড়া মন্ত্রী সভায় চূড়ান্ত অনুমোদন হওয়ায় মাননীয় প্রধান মন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।


এলএবাংলাটাইমস/এলআরটি/এন