বাংলাদেশ

তূর্ণা ও কক্সবাজার এক্সপ্রেসে কাটা পড়লো ২ জন

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে পৃথক দুর্ঘটনায় দুজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) উপজেলার ভাটিয়ারী রেলওয়ে ষ্টেশান সংলগ্ন এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে। খবর পেয়ে রেলওয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। একটি সূত্রে জানা যায়, শুক্রবার ভোর আনুমানিক ৫টার দিকে ভাটিয়ারী রেলওয়ে স্টেশন এলাকায় চট্টগ্রামমুখী তূর্ণা এক্সপ্রেসের নিচে কাটা পড়ে মারা যান বিপ্লব দাশ (২৩)।
তিনি ভাটিয়ারী ইউনিয়নের জাহানাবাদ গ্রামের কানু দাশের ছেলে। খবর পেয়ে ফৌজদারহাট জিআরপি ফাঁড়ির সদস্যরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।
অন্যদিকে বিকেল ৪টা ২০ মিনিটের দিকে ঢাকাগামী কক্সবাজার এক্সপ্রেসের নিচে কাটা পড়েন বাংলাদেশ মিলিটারি একাডেমির সিভিল ষ্টাফ মো. আসিফ উদ্দিন (২৪)। তিনি যশোরের রবিউল হোসেনের ছেলে।
ঘটনার পর তাঁর লাশও উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় রেলওয়ে পুলিশ।
ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. ফারুক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে ট্রেনে কাটা পড়ে নিহত হওয়া বিপ্লব মানসিক সমস্যাগ্রস্থ ছিলেন বলে তাঁর পরিবারের সদস্যরা জানিয়েছেন। অন্যদিকে বিকেলে সেনাবাহিনীর সিভিল ষ্টাফ আসিফ মোবাইলে কথা বলতে বলতে রেললাইন দিয়ে হাঁটার কারণে দুর্ঘটনাটি ঘটে। আমরা দুটি লাশ ময়নাতদন্তে পাঠিয়েছি। প্রক্রিয়া শেষে লাশ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।  এলএবাংলাটাইমস/আইটিএলএস