বিনোদন

আন্তর্জাতিক গানে কণ্ঠ দিলেন বাংলাদেশি ৩ তরুণ

করোনাকালে মৃত্যুর মিছিল থেমে নেই। স্তব্ধ হয়ে আছে সারা বিশ্ব। করোনা, বেকারত্ব ও অনাহার এ যেন এক এক ভয়াবহ অশনি সঙ্কেত। তার পরেও মানুষ আশা নিয়ে বেঁচে আছে, পৃথিবী একদিন শান্ত হবে। অনেকে বিভিন্নভাবে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। কেউ স্বাস্থ্য সেবায়, কেউ ত্রাণ বিতরণে আবার কেউ মানুষের মনোবল বৃদ্ধির জন্য বেঁচে থাকার অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন গানের মাধ্যমে। প্রবাসী তিন তরুণ কণ্ঠযোদ্ধা হয়ে প্রবাসে কাজ করে যাচ্ছেন।

উত্তর আমেরিকা প্রবাসী তিন তরুণ এসজে আহমেদ, পাপী মনা এবং এলমাস আশরাফ। বিশ্বের অনান্য দেশের সঙ্গে আমেরিকায়ও প্রচুর বাংলাদেশী ইতোমধ্যে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। তাদেরকে উৎসর্গ করে নতুন গান রচনা করেছেন ও গেয়েছেন পাপী মনা, এসজে আহমেদ ও এলমাস আশরাফ। গানটির নাম ‘গার্ডেন অব ডেথ’।

গানটি সম্পর্কে শিল্পী পাপী মনা বলেন, গানটির সুর করেছেন এসজে আহমেদ। আর গান লেখার পাশাপাশি কণ্ঠ দিয়েছেন পাপী মনা, এসজে ও এলমাস আশরাফ। গানটির ভিডিও পরিচালনাও করেছেন পাপী মনা ও এসজে আহমেদ। গানটি করোনা আক্রান্ত সকলকে উৎসর্গ করে গাওয়া হয়েছে।

পাপী মনা বলেন, আমরা বিভিন্নভাবে করোনা আক্রান্ত মানুষের পাশে দাঁড়াতে পারি। হতে পারে তা আর্থিক অনুদান কিংবা গানের মধ্যে দিয়ে। তিনি আশা ব্যক্ত করে বলেন, গানটি মানুষকে বেঁচে থাকার অনুপ্রেরণা যোগাবে।

গানটি আন্তর্জাতিকভাবে আইটিউন, স্পোটিফাই, গুগল প্লে, ই-মিউজিকে প্রকাশ হয়েছে। আশা করি, সকলে এটি পছন্দ করবেন। এছাড়া শিল্পী পাপী মনার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানের ভিডিওটি দর্শকরা দেখতে পাবেন।https://www.youtube.com/watch?v=dCfUQf88t2U&feature=youtu.be&fbclid=IwAR35ua8FPxjcoSEDr5Hvt0LbOWZoI9sHoQ-W5clVr5gG8ucg3IKETVJ4DLk

এলএবাংলাটাইমস/এলআরটি/ই