বিনোদন

রবিবার ফেসবুক ও ইস্টাগ্রাম লাইভে আসছেন পাপী মনা

এ প্রজন্মদের তরুণ সঙ্গীত শিল্পী পাপী মনা লাইভ আসছেন আগামী রবিবার। ফেসবুক ও ইস্টগ্রামে লাইভ প্রচার করা হবে আগামী রবিবার ৭ জুন সকাল ৯:৩০ মিনিট নিউ ইয়র্ক সময়। জনপ্রিয় খ্যাতিমান অভিনেতা শহিদুল আলম সাচ্চুর সঞ্চালনে পাপী মনা গল্পচ্ছলে গাইবেন গান। অভিনেতা শহিদুল আলম সাচ্চ্চু নাটক ও বাংলা সিনেমার জনপ্রিয় ও শক্তিমান একজন অভিনেতা। তিনি এপার ওপর বাংলা সিনেমা জগতের পরিচিত ও বেশ জনপ্রিয় একজন।

এই বিষয়ে পাপী মনা বলেন, সারা বিশ্বের বাংলা ভাষাভাষী মানুষের জন্য এই প্রয়াস। বর্তমান সময়ে করোনার প্রভাবে গৃহবন্দী মানুষের বিনোদনের কথা মাথায় রেখে এই প্রয়াসে সবাইকে আমন্ত্রণ জানানো হচ্ছে।

ইতোমধ্যে পাপী মনা করোনা নিয়ে ইংরেজী গান 'গার্ডেন অব ডেথ' গেয়ে প্রশংসা কুড়িয়েছেন। নিউ ইয়র্ক প্রবাসী তিন তরুণ এসজে আহমেদ, পাপী মনা এবং আশরাফুল আলম এর গানটি তাদের ভেরিফাইড ইউটিউব,ইষ্টগ্রাম সহ অনলাইনে শোনা যাচ্ছে। গান লেখার পাশাপাশি গানে কণ্ঠ দিয়েছেন পাপী মনা, এসজে আহমেদ ও আশরাফুল আলম। গানটির ভিডিও পরিচালনা করেছেন পাপী মনা ও এসজে আহমেদ।

পাপী মনা জানান, ফেসবুক ও ইষ্টগ্রামের লাইভ সম্প্রচারিত হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাত ঘটিকায়। এছাড়া নিয়ে ইয়র্ক ও কানাডা সময় রবিবার সকাল ৯:৩০ মিনিটে, লন্ডন ও লিসবন সময় দুপুর ২:৩০ মিনিট, প্যারিস,বার্লিন ও রোম বিকাল ৩:৩০ মিনিট, কুয়েত ও দোহা সময় বিকাল ৪:৩০ মিনিট দুবাই বিকাল ৫:৩০ মিনিট টোকিও রাত ১০:৩০ মিনিট ও সিডনি রাত ১১:৩০ মিনিট।

লিংক সমূহ: https://www.facebook.com/followpapimona
              www.instagram.com%2Fpapimonaofficial%3Ffbclid%3DIwAR3u