বিনোদন

বাংলাদেশি নায়ক আরেফিন শুভর বাসায় রহস্যজনক ব্রিফকেস

চিত্রনায়ক আরিফিন শুভর বাসায় হঠাৎ একটি ব্রিফকেস এসেছে। কিন্তু কে বা কারা, কেন এই ব্রিফকেস পাঠিয়েছে, তা জানেন না শুভ। বিষয়টা রহস্যজনক বটে। খবরটা শুভ নিজেই তার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিয়েছেন।

ফেসবুকে আরিফিন শুভ সেই ব্রিফকেসের ছবি শেয়ার করে লিখেছেন, ‘.... এরপর কি? অদ্ভুত এই ব্রিফকেসটা আমাকে পাঠানোর মানেটাই বা কি? কে পাঠালো, কারা পাঠালো, কেন পাঠালো? জানতে চাই!’

এমন ঘটনা শুনে শুভর ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। কেউ কেউ বলছেন, পুলিশে খবর দিতে। আবার কেউ বলছেন নিজেই রহস্যের উদঘাটন করতে।

‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় আরিফিন শুভ পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন। এই সিনেমার ধারাবাহিকতায় নতুন করে ‘মিশন এক্সট্রিম’-এও অভিনয় করলেন। তাই ভক্তদের কেউ কেউ বলছেন, তিনি তো বোম্ব ডিজপোজাল ইউনিটের সদস্য। তাই তিনি নিজেই খুলে দেখুক এতে কী আছে।

শুভর বাসায় এই রহস্যজনক ব্রিফকেসের দুটো অর্থ হতে পারে। একটি- ব্রিফকেসটি সত্যিই অজ্ঞাত কেউ পাঠিয়েছে। যা অবশ্যই রহস্যজনক ব্যাপার।

আর অন্য অর্থে- এটা সিনেমার প্রচারণার কৌশল। যেহেতু ‘মিশন এক্সট্রিম’ পুলিশের দুর্ধর্ষ অভিযানের গল্পের সিনেমা। তাই এর প্রয়োজনে এমন রহস্যজনক কৌশল কার্যকর হতে পারে। যদিও শুভ কিংবা সিনেমার নির্মাতাদের পক্ষ থেকে তেমন কোনো ইঙ্গিত পাওয়া যায়নি। তাই এই সংশয় সময়ের ওপর ছেড়ে দেয়াই শ্রেয়।

উল্লেখ্য, ‘মিশন এক্সট্রিম’ নির্মাণ করেছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার। এতে আরিফিন শুভ ছাড়াও অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমান, সুদীপ বিশ্বাস দ্বীপ, মিশা সওদাগর, সাদিয়া নাবিলা, সুমিত, ইরেশ যাকের, মাজনুন মিজান, মনোজ প্রামাণিক, আরেফ সায়েদ, ফজলুর রহমান বাবু ও শহীদুজ্জামান সেলিম প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে কপ ক্রিয়েশন।

এলএবাংলাটাইমস/এলআরটি/ই