বিনোদন

এবার মিয়া খলিফাকে একহাত নিলেন প্রিয়াঙ্কার ভক্তরা

ভারতে চলমান কৃষক আন্দোলন নিয়ে ‘নীরবতার’ অভিযোগ তুলে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে খোঁচা মেরে বার্তা দিয়েছিলেন সাবেক মার্কিন পর্ন তারকা ও অন্তর্জাল ব্যক্তিত্ব মিয়া খলিফা। সেই টুইটের জবাব প্রিয়াঙ্কা না দিলেও তাঁর অনুরাগীরা মিয়াকে একহাত নিয়েছেন।

গত ৩ ফেব্রুয়ারি কৃষক আন্দোলনের সমর্থনে টুইটের পর ৮ ফেব্রুয়ারি প্রিয়াঙ্কা চোপড়া জোনাসকে একহাত নেন মিয়া খলিফা। ভারতীয় গণমাধ্যমের খবর, রিহানার টুইটের পর কৃষক আন্দোলনের পক্ষে প্রিয়াঙ্কা তেমনভাবে সোচ্চার না হওয়ায় হতাশ মিয়া।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, মিয়া খলিফার ওই টুইটের পর নেটিজেনরা তাঁকে স্মরণ করিয়ে দিয়েছেন, গেল ডিসেম্বরে প্রিয়াঙ্কা কৃষকদের পক্ষে টুইট করেছিলেন। আর এ নিয়ে মিয়ার ওপর ক্ষুব্ধ অন্তর্জালবাসীর একাংশ।

৮ ফেব্রুয়ারি বৈরুত বিস্ফোরণের পর শাকিরার নীরবতার সঙ্গে প্রিয়াঙ্কার তুলনা করে মিয়া খলিফা টুইটারে লেখেন, ‘মিসেস জোনাসও কি কোনো সূত্রের সঙ্গে সুর মেলাতে চাইছেন? আমার শুধু কৌতূহল জাগল। এটা আমাকে বৈরুত বিস্ফোরণের সময় শাকিরার নীরবতার কথা মনে করিয়ে দিচ্ছে।’ নেটনাগরিকেরা বলছেন, ডিসেম্বরেই কৃষকদের সমর্থন করে বার্তা দিয়েছেন প্রিয়াঙ্কা।

অন্তর্জালবাসীর অনেকের দাবি, প্রিয়াঙ্কাকে নিয়ে অমন টুইট করার আগে তাঁকে নিয়ে গবেষণা করা উচিত ছিল মিয়া খলিফার।

গত ডিসেম্বরে পাঞ্জাবি গায়ক-অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের টুইট সমর্থন করে প্রিয়াঙ্কা লিখেছিলেন, কৃষকেরাই ভারতের খাদ্যসেনা। তাঁদের আকাঙ্ক্ষা পূরণের দাবি করেন প্রিয়াঙ্কা এবং দ্রুত সমস্যা সমাধানের তাগিদ দেন।

যা হোক, ভারতে চলমান কৃষক আন্দোলনের ঢেউ সীমানা ছাড়িয়ে আছড়ে পড়ছে দেশের বাইরেও। এ আন্দোলনের সমর্থনে গত সপ্তাহে টুইট করেছিলেন মার্কিন পপ তারকা রিহানা, জলবায়ুকর্মী গ্রেটা থুনবার্গ, অন্তর্জাল তারকা আমান্ডা কার্নি ও মিয়া খলিফা।

  এলএবাংলাটাইমস/এলআরটি/ই