বিনোদন

আবার শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশন

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ২০১৯ সালের মে-তে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে গেল বছরের নভেম্বরে অভিনেত্রীর এই সংসার ভাঙার গুঞ্জন ওঠে। তারকা স্ত্রীর সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের কারণে ইদানীং প্রায়ই খবরের শিরোনাম হচ্ছেন রোশন-শ্রাবন্তী।

এবার কলকাতার আনন্দবাজার পত্রিকার ডিজিটাল সংস্করণের খবর, সব তিক্ততা ভুলে আবার শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে সংসার করতে চান তাঁর স্বামী রোশন সিং।

প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ বলে একটি আইনি সংস্থান রয়েছে। গতকাল সোমবার সেটির মাধ্যমে আপাতত বিবাহবিচ্ছেদ রুখে দিয়েছেন রোশন সিং।

এই বিষয়ে শ্রাবন্তী কোনো মতামত না জানালেও আনন্দবাজার ডিজিটালকে রোশন বলেন, ‘আমি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাই।’ আগামী জুলাইয়ে রোশনের আবেদনের ভিত্তিতে শ্রাবন্তীকে তলব করেছেন আদালত।

শ্রাবন্তীর স্বামী রোশন সিং মনে করেন, শ্রাবন্তীর যেমন জীবন যাপনের জন্য তাঁর আর্থিক সাহায্যের প্রয়োজন নেই, তেমনই তিনিও শ্রাবন্তীর মুখাপেক্ষী নন। তিনি কেবল শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান।

২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তাঁদের ঘরে ঝিনুক নামে এক ছেলে রয়েছে। এরপর এই সম্পর্কের ইতি টেনে কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, কিন্তু সে সম্পর্কও বেশিদিন টেকেনি। এরপর রোশনের সঙ্গেও সম্পর্কে চিড় ধরে শ্রাবন্তীর।

এলএবাংলাটাইমস/এলআরটি/ই

[এলএ বাংলাটাইমসের সব নিউজ আরও সহজভাবে পেতে ‘প্লে-স্টোর’ অথবা ‘আই স্টোর’ থেকে ডাউনলোড করুন আমাদের মোবাইল এপ।]