বিনোদন

যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান!

যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাসের অনুমতির জন্য টানা সাত মাস ধরে সেখানে অবস্থান করছেন দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। অবশেষে দেশটির গ্রিন কার্ড পেলেন দেশের এই শীর্ষ নায়ক। একাধিক ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে গণমাধ্যম এ খবর প্রকাশ করলেও বিষয়টি নিয়ে এখনো কোনো বক্তব্য দেননি শাকিব।

সূত্রের দেওয়া তথ্য মতে, আরো আগে শাকিব গ্রিন কার্ড পেয়েছেন। তবে প্রিন্ট আকারে যে কার্ড তার হাতে আসার কথা, সেটাও সম্প্রতি পেয়েছেন।

গত বছরের নভেম্বরে দেশ ছেড়ে যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব। সেখানে গিয়েই গ্রিন কার্ডের জন্য আবেদন করেন। শর্তস্বরূপ টানা সাত মাস নিউ ইয়র্কে বসবাস করেছেন। এমনকি গত ঈদুল ফিতরও সেখানে উদযাপন করেছেন। যা ছিল পরিবার ছাড়া তার প্রথম ঈদ।

সপ্তাহ খানেক পরই দেশে ফিরবেন শাকিব খান। আগামী ৬ জুলাই দেশের উদ্দেশ্যে রওনা দিতে পারেন তিনি। সেক্ষেত্রে ঢাকায় পৌঁছাবেন ৮ জুলাই। কোরবানির ঈদ পরিবারকে নিয়েই উদযাপন করবেন বলে জানা যায়।

যুক্তরাষ্ট্রে গিয়ে ‘রাজকুমার’ সিনেমার শুটিং শুরু করেন শাকিব খান। হিমেল আশরাফ পরিচালিত এই সিনেমায় তার নায়িকা চরিত্রে অভিনয় করছেন যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি।   এলএবাংলাটাইমস/এলআরটি/ই

[এলএ বাংলাটাইমসের সব নিউজ আরও সহজভাবে পেতে ‘প্লে-স্টোর’ অথবা ‘আই স্টোর’ থেকে ডাউনলোড করুন আমাদের মোবাইল এপ।]