লস এঞ্জেলেস

‘পিক-আপ’ সেবা চালু করলো লস এঞ্জেলেস পাবলিক লাইব্রেরি



লস এঞ্জেলেস পাবলিক লাইব্রেরির আঠারোটি শাখা ‘পিক-আপ’ সার্ভিস চালু করেছে। করোনাভাইরাস মহামারি শুরু হবার পর মার্চ মাসে সব লাইব্রেরি বন্ধ করে দেওয়া হয়েছে। যদিও সব লাইব্রেরি বন্ধ রয়েছে, লস এঞ্জেলেস পাবলিক লাইব্রেরির আঠারোটি শাখায় 'পিক আপ' সার্ভিস চালু করছে।

শাখাগুলো হলো-অরিও সেকো রিজিউনাল লাইব্রেরি, সেন্ট্রাল লাইব্রেরি, একো পার্ক ব্রান্স লাইব্রেরি, ইউনিপরো সেরা ব্রান্স লাইব্রেরি, লস ফেলেজ ব্রান্স লাইব্রেরি, মার ভিস্তা ব্রান্স লাইব্রেরি, নর্থব্রিজ ব্রান্স লাইব্রেরি, পাইও পিকো কোরিয়াটাউন ব্রান্স লাইব্রেরি, সান পেডরো রিজিউনাল ব্রান্স লাইব্রেরি, স্টুডিও সিটি ব্রান্স লাইব্রেরি, সিলমার ব্রান্স লাইব্রেরি, ওয়েস্টউড ব্রান্স লাইব্রেরি ও উডল্যান্ড হিলস ব্রান্স লাইব্রেরি। এছাড়া এক্সপোজিশন পার্ক, ফেয়ারফ্যাক্স, প্যানোরমা সিটি, শের্ম্যান অকস ও সিলভার লেইক সাত জুলাই এই সেবা চালু করবে। 
     অনলাইন ক্যাটালগ থেকে লাইব্রেরি কার্ড হোল্ডাররা নতুন বই নিতে পারবেন। যে বই রয়েছে সে সম্পর্কে লাইব্রেরি স্ট্যাফরা জানিয়ে দিবে এবং পরবর্তী সাক্ষাৎকারের সময়ও জানিয়ে দিবেন। সোমবার থেকে শুক্রবার সকাল ১০ টা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত এই সেবা পাওয়া যাবে। পিক আপের সময়ে বাধ্যতামূলক ফেস মাস্ক পড়তে হবে। 

এলএ বাংলা টাইমস/এস/আর