লস এঞ্জেলেস

হত্যা মামলার তদন্তে জনগণের সাহায্য চাইছে লস এঞ্জেলেস পুলিশ



ওইমিংটেঙে আততায়ীর গুলিতে উনিশ বছর বয়সী এক ব্যক্তি নিহতের ঘটনা তদন্তের স্বার্থে জনগণের কাছে তথ্য সহযোগিতা চেয়ে আবেদন করেছে লস এঞ্জেলেস পুলিশ ডিপার্টমেন্ট। রোববার রাতে এই হত্যাকাণ্ড ঘটে। 

পুলিশ বলছে, ড্যানিয়েল ফেলিপে ডেলগাডো ড্রুম এভিনিয়র নিকটে প্যাসিফিক কোস্ট হাইওয়ে দিয়ে পূর্ব দিকে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। রাত পৌনে দুইটার দিকে অন্য একটি গাড়ি থেকে বেশ কয়েক রাউন্ট গুলি ছুঁড়ে আততায়ী। এরপর ডেলগাডোকে পাশের একটি হাসপাতালে নিয়ে গেলে সে মারা যায়। পুলিশের দাবি এই গুলির কারণেই সে মারা যায়।   

সন্দেহভাজন গাড়ি সম্পর্কে পুলিশ বেশি কিছু বলতে পারছে না। তবে এটি সিলভার গাড়ি। কিন্তু এর উৎপাদক ও মডেল নম্বর জানা যায়নি। লস এঞ্জেলেস পুলিশ ডিপার্টমেন্ট রোববার সন্ধ্যায় একটি বিবৃতি দিয়ে এই ঘটনায় সহযোগিতা করতে সাধারণ জনগণকে আহ্বান করে। এখন পর্যন্ত এর বেশি কিছু জানা যায়নি। ঘটনা তদন্ত করছে পুলিশ। 

পুলিশকে তথ্য দিয়ে সাহায্য করতে বেশ কিছু নম্বর দেওয়া হয়েছে। ৩১০-৭২৬-৭৮৮৪ অথবা ৩১০-৭২৬-৭৮৮৪ নম্বরে মানুষ তথ্য প্রদান করতে পারবেন। অফিসিয়াল সময়ের বাইরে ৮৭৭-৫২৭-৩২৪৭ নম্বরে এবং কেউ যদি নিজ পরিচয় গোপন রাখতে চায় তাহলে ৮০০-২২২-৮৪৭৭ নম্বরে যোগাযোগ করতে পারবেন।  

এলএ বাংলা টাইমস/এস/আর