খেলাধুলা

ইতালীতে বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা আয়োজিত ফুটবল টূর্নামেন্ট ১৮ মার্চ

বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা, ইতালী গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টকে সামনে রেখে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রোমের স্থানীয় একটি রেষ্টুরেন্টে আলোয়না সভায় বিশেষ করে খোলোয়ারদের অনুরোধ ক্রমে এবারের আসরে সময়ের পরিবর্তন আনা হয়েছে। অন্যান্য বছর নভেম্বর-ডিসেম্বরের এ আসরটি অনুষ্ঠিত হলেও খেলোয়ারদের অসুবিধা ও আবহাওয়ার খারাপ থাকায় ক্রিড়া সংস্থার সংশ্লিষ্ট কর্মকর্তা সিদ্ধান্ত নেয় ‘গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট ২০১৮ সালের মার্চ মাসের প্রথম দিকে’ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা, ইতালী আয়োজিত আলোচনা সভায় সময়ের পরিবর্তনের আরও একটি কারণে উল্লেখ করেন যে, মোন্দিয়ালিদো অর্থাৎ ইতালীয়ান প্রেসিডেন্ট ফুটবল-মিনি বিশ্বকাপ যেহেতু মে-জুন মাসে অনুষ্ঠিত হয়, সেহেতু মার্চ মাসে ‘গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট’ অনুষ্ঠিত হলে মোন্দিয়ালিদো‘তে খোলোয়ার বাছাই এবং খেলার ধারাবাহিকতা থাকবে। এতে করে বাংলাদেশ জাতীয় দলের অর্জন স্বাভাবিক ভাবেই ভাল হবে।

বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা, ইতালীর কর্মকর্তারা প্রত্যাশা করেন, প্রবাসীদের আন্তরিক সহযোগিতায় আগামী মার্চে‘১৮ ‘গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট’ হয়ে উঠবে আরও উৎসব মূখর এবং দর্শক নন্দিত।


এলএবাংলাটাইমস/এস/এলআরটি